Apan Desh | আপন দেশ

ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী-সম্মাননা অনুষ্ঠিত

ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৯, ১১ নভেম্বর ২০২৩

ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী-সম্মাননা অনুষ্ঠিত

ইবি বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠিত হয়েছে

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি ও সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. রেবা মন্ডল। বিশেষ অতিথি ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল।

এছাড়াও হিসাববিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক কামাল হোসেন, উপ-হিসাব পরিচালক এস এম সামাদ, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আরিফ মোল্যা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আজমেদ জয়, সংগঠনের সাধারণ সম্পাদক রনি সাহাসহ অন্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, বৃহত্তর ফরিদপুর মানেই বাংলাদেশ। যেখানে বঙ্গবন্ধুর জন্ম হয়েছে। ফরিদপুরের ইতিহাস রাজনৈতিকভাবে সমৃদ্ধ। তোমরাও এরকম ইতিবাচক কাজের মাধ্যমে সমাজে ভূমিকা রাখবে এবং যুক্তি, বুদ্ধি ও জ্ঞানের আলোকে সমাজকে এগিয়ে নিয়ে যাবে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়