Apan Desh | আপন দেশ

জামালপুর-১: ব্যারিস্টার সামীরের পক্ষে বিশাল শোডাউন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪০, ১৪ নভেম্বর ২০২৩

জামালপুর-১: ব্যারিস্টার সামীরের পক্ষে বিশাল শোডাউন

জামালপুর-১ আসনে ব্যারিস্টার সমীরের পক্ষে বিশাল শোডাউন করেন তার কর্মী-সমর্থকরা

বকশীগঞ্জ (জামালপুর): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীক প্রত্যাশী ব্যারিস্টার সামীর সাত্তারের পক্ষে বিশাল শোডাউন করেছেন তার কর্মী-সমর্থকরা। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে প্রায় সহস্রাধিক মোটরসাইকেলের একটি বিশাল বহর নিয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নে শোডাউন করেছেন তারা।

দিনব্যাপী বহরটি বকশীগঞ্জ উপজেলার নিলাক্ষিয়া, সাধুরপাড়া, বগারচর, ধানুয়া কামালপুর, বাট্টাজোড় ও সদর ইউনিয়নে শোডাউন শেষে বহরটি দেওয়ানগঞ্জ উপজেলায় যায়। পরে দেওয়ানগঞ্জের ডাংধরা, চর আমখাওয়া, পাররামরামপুর, হাতীভাঙ্গা, বাহাদুরাবাদ, চিকাজানী ও চুকাইবাড়ী ইউনিয়নে শোডাউন করেন। এতে দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, ব্যবসাীয়, পরিবহন শ্রমিক-চালক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

শোডাউন থেকে শেখ হাসিনা, নৌকা ও সামীরের পক্ষে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। ব্যারিস্টার সামীর সাত্তারকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার দাবি জানান শোডাউনে অংশগ্রহণকারীরা।

জানা যায়, সাবেক মন্ত্রী এম এ সাত্তারের ছেলে ব্যারিস্টার সামীর সাত্তার জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) সভাপতি তিনি। এবার নৌকার প্রত্যাশায় জোরেশোরেই মাঠে নেমেছেন। নারীদের কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ, অস্বচ্ছল মানুষকে পুজিঁ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করা ,হুইল চেয়ার বিতরণ, টিওবয়েল বিতরণ, বিভিন্ন স্কুল-কলেজ ও মাদরাসায় অনুদান, গৃহহীনদের জন্য ঘর নির্মাণ ও শিক্ষা উপকরণ বিতরণসহ সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন।

বকশীগঞ্জ সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মির্জা সোহেল বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে দরকার স্মার্ট নেতৃত্ব। ঢাকা চেম্বারের সভাপতি ব্যারিস্টার সামীর সাত্তার সৎ এবং দায়িত্বশীল মানুষ। তাকে এবার এমপি হিসেবে দেখতে চায় এলাকার জনগণ। সামীর সাত্তারকে নৌকা প্রতীক দেয়া হলে বিপুল ভোটে জয়ী হবেন।

শোডাউনে অন্যান্যের মধ্যে সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, প্যানেল মেয়র মিজানুর রহমান, পৌর কাউন্সিলর কামরুজ্জামান সুজন, ব্যাবসায়ী জুয়েল মিয়া, খোকন মিয়া, মুসা তারেক, ইউপি সদস্য আবদুল বাসেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়