Apan Desh | আপন দেশ

সাভারে টাইগার্স ক্লাবের একাদশ কনভেনশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৪, ৫ ডিসেম্বর ২০২৩

সাভারে টাইগার্স ক্লাবের একাদশ কনভেনশন অনুষ্ঠিত

ছবি: আপন দেশ

সাভারের হেমায়েতপুর আলমনগরে অবস্থিত টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের একাদশ কনভেনশন উপলক্ষে গত শুক্রবার (১ ডিসেম্বর) ২০২৩-২০২৫ মেয়াদী কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। দ্বি-বার্ষিক নির্বাচনে প্রেসিডেন্ট পদে ড. বোরহান বুলবুল, সেক্রেটারি জেনারেল পদে অ্যাডভোকেট মো. অলি আহাদ এবং ট্রেজারার পদে মোহাম্মদ মাসুদ জয়লাভ করেন।

এ ছাড়া ২১ সদস্যবিশিষ্ট কমিটিতে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে জিয়াউল হক সাগর, ভাইস প্রেসিডেন্ট পদে নাজির মোহাম্মদ, জয়েন সেক্রেটারি পদে সালেকুল ইসলাম, অ্যাসিসটেন্ট সেক্রেটারি পদে মো. সফিকুল ইসলাম, অর্গানাইজিং সেক্রেটারি পদে সাবিনা ইয়াসমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. তারিকুল ইসলাম রিপন, দফতর সম্পাদক পদে মো. আবুল কালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক পদে বাঁধন আহাম্মেদ, শিক্ষা সম্পাদক পদে মো. আফাজ উদ্দিন, ক্রীড়া সম্পাদক পদে রুহুল আমিন, ধর্ম সম্পাদক পদে শামসুল হক রাহমানী, আন্তর্জাতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন আনু, সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আলী, স্বাস্থ্য সম্পাদক পদে সুজন চন্দ্র দাস, কাব সম্পাদক পদে ফরহাদ হোসেন তালুকদার, কার্যনির্বাহী সদস্য-১ পদে মো. আল-আমিন, কার্যনির্বাহী সদস্য-২ পদে রুহুল আমিন হাফিজ নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের প্রাণ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম জিতু, কনভেনশন চেয়ারম্যান লায়ন নজরুল ইসলাম সিকদার, কনভেনশন সেক্রেটারি লায়ন আক্কাস আলী।

একাদশ কনভেনশনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন একেএম রেজাউল হক। প্রধান অতিথির বক্তব্যে রেজাউল হক বলেন, টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন একটি সামাজিক প্রতিষ্ঠান। বিবিধ কর্মকাণ্ডে টাইগার্স ক্লাব এগিয়ে যাচ্ছে। নতুন কমিটি একটি মাইলফলক সৃষ্টি করবে তাদের কার্যক্রম দিয়ে।

একদশ কনভেনশনের শুভ উদ্বোধক ও প্রাণ-প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম জিতু বলেন, ‘বন্ধুত্ব’, ‘সেবা’, ‘আনন্দ’ ও ‘নেতৃত্ব’— এই মূলমন্ত্র নিয়ে ২০০৩ সাল থেকে সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে পথচলা শুরু করে টাইগার্স ক্লাব। ক্লাব বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে দেশ ও দেশের বাহিরে প্রশংসা পাচ্ছে, যা আমাকে অভিভূত করছে। আমি বিশ্বাস রাখি ক্লাবের নেতৃবৃন্দ তাদের যুগোপযোগী কার্যক্রমের মাধ্যমে ক্লাবকে সর্বত্র ছড়িয়ে দিবে।

এসময় আহ্বায়ক কমিটির প্রধান উপদেষ্টা জাকির হোসেন ও আহ্বায়ক আবদুল মান্নান আকাশ বক্তব্য রাখেন।

সঞ্চালনায় ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোহাম্মদ মাসুদ ও সদস্য সাবিনা ইয়াসমিন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়