Apan Desh | আপন দেশ

নৌকার লোকজন আমার কাপড় খোলাতে টানাটানি করেছে: ঈগল প্রার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:১২, ২৯ ডিসেম্বর ২০২৩

নৌকার লোকজন আমার কাপড় খোলাতে টানাটানি করেছে: ঈগল প্রার্থী

ফাইল ছবি

তারা আমার পরনের কাপড় ধরে টানাটানি করেছে। আমার সমর্থক-কর্মীদের মারধোর করেছে। বিষয়টি আমি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানিয়েছি। নৌকার সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন,স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন। তিনি লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের প্রার্থী। তার প্রতীক ঈগল। পবন কেন্দ্রীয় যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য।  

পবনে অভিযোগ, বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে গণসংযোগ ও প্রচারণা শুরুর কিছুক্ষণ পরেই রামগঞ্জ শহরের সোনাপুর চৌরাস্তায় নৌকা প্রতীকের সমর্থকদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় নৌকার কর্মীদের হাতে লাঞ্ছিত হন পবন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে রামগঞ্জ শহরের আল আরাফাহ কাউন্টারের সামনে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল প্রতীকের কর্মীরা জড়ো হয়। কিছুক্ষণের মধ্যে রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি অপু মালের নেতৃত্বে উত্তর দিক দিকে নৌকার একটি মিছিল ওই স্থানে আসে। একই সময়ে পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভর নেতৃত্বে নৌকার আরেকটি মিছিল আসে। মাঝখানে ঈগলের কর্মীরা অবস্থান নেয়। এসময় সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

আরও পড়ুন<<>> নৌকার হামলা ট্রাকের উপর

পরে ঘটনাস্থলে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন উপস্থিত হয়ে তার কর্মীদের নিয়ে একটি মিছিল ওই স্থান থেকে সোনাপুরের দিকে অগ্রসর হয়। তাদের পেছনে পেছনে নৌকার কর্মীরা আরেকটি মিছিল নিয়ে যায়। এ সময় দু’পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। এর এক পর্যায়ে নৌকার কর্মীদের হাতে লাঞ্ছিত হন হাবিবুর রহমান পবন।

পবন বলেন, আমার প্রতীক ঈগলে ভোট চেয়ে প্রচারণায় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এসময় নৌকার কর্মীরা এসে আমাদের গণসংযোগে বাধা সৃষ্টি করে। তারা আমাকে ও আমার নেতাকর্মীদের লাঞ্ছিত করে। আমার পরনের কাপড় ধরে টানাটানি করে। খুলে ফেলার জন্য চেষ্টা করেছে। বিষয়টি আমি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানিয়েছি।

এ বিষয়ে পৌর কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান শুভ মন্তব্য দিতে রাজি হননি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান এ প্রতিবেদককে বলেন, এ বিষয়ে কোনো প্রার্থী অভিযোগ দেয়নি। ইলেকট্ররাল কমিটি আছে, প্রার্থী চাইলে সেখানে অভিযোগ দিতে পারে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়