Apan Desh | আপন দেশ

‘মুজিব কোর্ট ছিড়েছে, কিল-ঘুষিও মেরেছে ওরা’

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ৩১ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৯:১৮, ৩১ ডিসেম্বর ২০২৩

‘মুজিব কোর্ট ছিড়েছে, কিল-ঘুষিও মেরেছে ওরা’

ছবি: আপন দেশ

কিল-ঘুষি মেরে আওয়ামী লীগ নেতাকে আহত করেছে নৌকার সমর্থকরা। আহত নেতার গায়ের মুজিব কোর্ট ছিড়ে ফেলেছে। যাবার সময় নেতার পরিবারের সদস্যদের হত্যার হুমকিও দিয়ে গেছেন।

এ অভিযোগ করেছেন ঝিনাইদহের মো. তোফাজ্জেল হোসেন বিশ্বাস। তিনি গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। নৌকার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ঈগল সমর্থক এই নেতা।

মারধরের ঘটনা গত শনিবার রাতের। আর সংবাদ সম্মেলন করেছেন রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর (ঈগল প্রতীক) প্রচারণায় অংশ নিয়েছি। এতে নৌকার সমর্থকরা নানাভাবে ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছে। শনিবার সন্ধ্যায় শংকরপুর ওমরের চায়ের দোকানের সামনে গাড়ি থেকে নামি। এর পরই চন্ডিপুর গ্রামের জোবায়ের মির, মির কামরুজ্জামান, হেলাল আহম্মেদ ও আজিজুল ইসলামরা এসে কলার চেপে ধরে।

আরও পড়ুন>> মাহির অফিসে গভীর রাতে আগুন

তোফাজ্জল হোসেন বলেন, ‘অতর্কিতভাবে কিল-ঘুষি মারে। আমার গাঁয়ে থাকা মুজিব কোর্ট টেনে ছিড়ে ফেলে। আশপাশ থেকে লোকজন এলে তারা পালিয়ে যায়। সেই সঙ্গে আমার স্ত্রী-সন্তানদের হত্যা হুমকিও দেয়।’

বর্তমানে তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিতে ভয় পাচ্ছেন। একই সাথে নিজের ও পরিবারের নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি বলেন, ‘স্ত্রী-সন্তান ও জানমালের নিরাপত্তাহীতায় ভুগছি’।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়