Apan Desh | আপন দেশ

পুলিশপুত্রের কাণ্ড

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ১১ জানুয়ারি ২০২৪

আপডেট: ২১:০৩, ১১ জানুয়ারি ২০২৪

পুলিশপুত্রের কাণ্ড

ছবি: সংগৃহীত

সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে বরিশাল জেলা প্রশাসন। যুবকের নাম মেহেদী হাসান অভি। তিনি অবসরপ্রাপ্ত টিএসআই মজিবুর রহমানের ছেলে। বাড়ি স্থানীয় বাকেরগঞ্জে।

পুলিশি হেফাজতে থাকাবস্থায় অভি জানান, কিছুদিন আগে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের একটি নিয়োগ পরীক্ষায় অংশ নেন। ভালো পরীক্ষাও দিয়েছেন। কিন্তু তার ফল আসেনি। উত্তরপত্র দেখতে চান এনডিসি অংছিং মারমার কাছে। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে অভির গালে থাপ্পর মারেন এনডিসি। ক্ষুব্ধ হয়ে অভিও পাল্টা থাপ্পর মারেন। এরপর কর্মচারীরা তাকে আটকে মারধর করে বলে অভিযোগ করেন অভি। তবে এ সময় পুলিশের বাধার কারণে সব কথা বলতে পারেননি তিনি।

জেলা প্রশাসক কার্যালয়ের একাধিক স্টাফ এ প্রতিবেদককে জানান, কোন একটি বিষয় নিয়ে এনডিসি অংছিং মারমার সঙ্গে কথা কাটাকাটি হয় আটককৃত যুবকের। জেনারেল সার্টিফিকেট অফিসারের কক্ষে বসা এনডিসিকে ওই যুবক শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় যুবককে এনডিসির কক্ষে আটকে রাখা হয়। এ সময় কর্মচারীরা তাকে মারধর করে। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল হক জানিয়েছেন, জেলা প্রশাসনের অভিযোগের প্রেক্ষিতে মেহেদী হাসান অভি নামের এক যুবককে আটক করা হয়েছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে ‍আটককৃত যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়