Apan Desh | আপন দেশ

চলন্ত ট্রেনে শিশু ধর্ষণ, অ্যাটেনডেন্ট গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৪, ১৭ জানুয়ারি ২০২৪

চলন্ত ট্রেনে শিশু ধর্ষণ, অ্যাটেনডেন্ট গ্রেফতার

ছবি: সংগৃহীত

জয়দেবপুর রেলস্টেশন থেকে ময়মনসিংহে যাবে সনিকা (ছদ্মনাম)। ভুলবশত লালমনিরহাট এক্সপ্রেসে চড়ে বসে ষষ্ঠ শ্রেণির এই শিক্ষার্থী। তখন মধ্যরাত। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট পায়নি রেলের অ্যাটেনডেন্ট। শিশু হওয়ায় একটি সিটে বসতেও দেন। বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে আটটা। অ্যাটেনডেন্ট আক্কাস গাজী তাকে ৭ নম্বর কেবিনে নিয়ে যায়। ফাঁকা কেবিনে শিশুটিকে ধর্ষণ করে।

পরে তার চিৎকারে ট্রেনে দায়িত্বরত পুলিশ সদস্যরা কেবিনের সামনে আসে। তাদের জিজ্ঞাসাবাদের মুখে আক্কাস গাজী বিষয়টি স্বীকার করে। পরে ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এবং অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ।

আরও পড়ুন>> নাতির হাতে প্রাণ হারালেন দাদা

ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি ময়মনসিংহে। তার পরিবারের বিষয়ে বিস্তারিত জানা যায়নি। 

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী গণমাধ্যমকে এসব তথ্য জানান। বলেন, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করে কোর্টে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্টের জন্য ভুক্তভোগীকে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়