Apan Desh | আপন দেশ

কসাইয়ের ছুরিতে কসাই খুন

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৫, ২০ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৭:৩৮, ২০ জানুয়ারি ২০২৪

কসাইয়ের ছুরিতে কসাই খুন

নিহত মামুন হোসেন

রাজশাহীর বাঘায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে কসাই মামুন হোসেনকে (৩০) হত্যা করেছে আরেক কসাই খোকন। কমদামে মাংস বিক্রির দ্বন্দ্বে এই খুনোখুনি।

ঘটেছে শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে। আড়ানী হাটে। মামুন হোসেন আড়ানী পৌরসভার পিয়াদাপাড়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

জানা যায়, মামুন হোসেন আড়ানী হাটে গরু জবাই করে মাংস বিক্রি করছিল। এ সময় একই গ্রামের মৃত খোদা বক্সের ছেলে খোকন হোসেনও পাশে মাংস বিক্রি করছিলেন। দুইজনের মধ্যে মাংস বিক্রি নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খোকন ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে  জখম করে। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে খোকনের লেবার আবদুস সালাম বলেন, মামুন ও খোকন পরস্পর মামাতো-ফুফাতো ভাই। একসঙ্গে তারা মাংসের ব্যবসা করতেন। কিছু দিন আগে থেকে তারা ব্যবসা আলাদা করেছেন। শনিবার তারা দুজন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা প্রতি কেজি হিসেবে মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে দুইজনের মধ্যে তর্কের একপর্যায়ে শত শত মানুষের সামনে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে হত্যা করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বর্তমানে খোকন পলাতক রয়েছেন।

আপন দেশ/ ইআ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়