Apan Desh | আপন দেশ

ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৮, ২২ জানুয়ারি ২০২৪

ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহে ট্রেনে কাটা পড়ে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে উপজেলার দুরমুট বটতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেললাইনে বসে গেম খেলার সময় কমিউটার ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়েছে। 

নিহতরা হলেন- উপজেলার রুখনাই গ্রামের শাহাবুদ্দিন মাক্কুর ছেলে শাকিল মিয়া (১৯), শহিদুর রহমানের ছেলে মজিবর রহমান (১৮)। শাকিল ইসলামপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে রুখনাই এলাকায় গায়ে চাদর জড়িয়ে রেললাইনের ওপর বসে দুই বন্ধু ফ্রি ফায়ার গেম খেলছিলেন। এ সময় দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটাপড়ে ঘটনাস্থলেই শাকিল মিয়ার মৃত্যু হয়। মজিবরকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

আরও পড়ুন>> বিশ্বের সবচেয়ে ধনী নেতা পুতিন

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুর দেড়টার দিকে উপজেলার বটতলা বাজার এলাকায় রেললাইনে বসেছিল তারা। সেখানে মোবাইল ফোনে ফ্রি-ফায়ার গেম খেলছিল। এ সময় জামালপুর থেকে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে তাদের মৃত্যু হয়।

তবে ধারণা করা হচ্ছে, কানে হেডফোন লাগিয়ে গেম খেলার কারণে তারা ট্রেন আসার শব্দ শুনতে পাননি, ওসি যোগ করেন।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলজার হোসেন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করার জন্য রেলওয়ে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

আপন দেশ/এসজেড/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়