Apan Desh | আপন দেশ

নারায়ণগঞ্জ কারাগারে আসামির আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৬, ২১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:২৭, ২১ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ কারাগারে আসামির আত্মহত্যা

ছবি: সংগৃহীত

সাংবাদিক ইলিয়াস হত্যা মামলার আসামি কারাগারে আত্মহত্যা করেছেন। নারায়ণগঞ্জ জেলা কারাগারে আসামি তুষার গলায় ফাঁস দেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঘটনা এটি। জেলা সুপার মোকাম্মেল হোসেন গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তুষার সাংবাদিক ইলিয়াস হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছিলেন। ২০২০ সাল থেকে তিনি কারাগারে ছিলেন। মামলাটির কার্যক্রমও শেষ পর্যায়ে ছিল। ইদানিংকালে তুষার কারাগারে নিয়মিত নামাজ পড়া শুরু করে। তাহাজ্জুদ নামাজও পড়তেন তিনি। সবার কাছে তিনি দোয়া চাইতেন আর বলতেন, আমার কখন কী হয়ে যায় জানি না, তোরা সবাই আমার জন্য দোয়া করিস।

আরও পড়ুন>> জয়পুরহাটে হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ড

মোকাম্মেল হোসেন বলেন, সম্ভবত আগে থেকেই তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। চাদর ছিঁড়ে গলায় ফাঁস দেন তিনি। কয়েদিরা ও কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাটি দেখে তাকে দ্রুত নামিয়ে শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া হাসপাতাল) নিয়ে যান। সেখানে আধঘণ্টা পর মারা যান তুষার।

২০১৮ সালে নারায়ণগঞ্জ বন্দরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় শামীম নামে এক যুবকের সঙ্গে তুষারের ঝগড়া হয়। ওই সময় তুষার লাঠি দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন শামীম। এ ঘটনায় তুষারের বিরুদ্ধে মামলা হয়। আর সেই মামলা করতে সাংবাদিক ইলিয়াস উসকানি দিয়েছিলেন বলে ধারণা তুষারের। এছাড়া এলাকায় অবৈধ গ্যাস লাইনের সংযোগ দেয়ার টাকা নিয়ে তুষার, ইলিয়াস, মাসুদসহ আরও কয়েকজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এসবের জের ধরেই সাংবাদিক ইলিয়াসকে হত্যা করা হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়