Apan Desh | আপন দেশ

আজও মিলেছে ১৪ মরদেহ, করতোয়া ট্রাজেডিতে ৬৫ জনের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৫, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৪:৪৯, ২৭ সেপ্টেম্বর ২০২২

আজও মিলেছে ১৪ মরদেহ, করতোয়া ট্রাজেডিতে ৬৫ জনের মৃত্যু

ছবি সংগৃহীত

পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) মোট ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভোরে দেবীগঞ্জ থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে, পরে উদ্ধার হয় আরও ১১ জনের মরদেহ।

এর আগে মাঝরাতে আউলিয়া ঘাট থেকে উদ্ধার হয় আরও দুটি মরদেহ। এ নিয়ে মোট ৬৫ জনের মৃত্যু নিশ্চিত হওয়া গেছে। তবে এখনও ১২ জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের সন্ধানে উদ্ধার কার্যক্রম চলছে।

দুর্ঘটনাস্থল থেকে কয়েক কিলোমিটার দূরে আত্রাই ও পুনর্ভবা নদী থেকেও ভাসমান মরদেহ উদ্ধার হয়েছে।

দীপঙ্কর রায় বলেন, সোমবার সন্ধ্যায় আমাদের উদ্ধার অভিযান স্থগিত করা হয়। আজ ভোরে আবারো অভিযান শুরু হয়। এখনো যারা নিখোঁজ আছেন তাদের সন্ধানে উদ্ধার অভিযান চলবে।

উল্লেখ্য, রোববার দুপুরে মহালয়া উপলক্ষে ধর্মসভায় যাওয়ার সময় পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় করতোয়া নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে।  

ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহবায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহত সদস্যের প্রতিটি পরিবারকে মরদেহ সৎকারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার করে টাকা প্রদান করা হচ্ছে। 


আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়