Apan Desh | আপন দেশ

ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৯, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ০৯:৫০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

ঝালকাঠির নলছিটিতে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক সমিতির সভাপতি ও শ্রমিকলীগ কর্মী ইমরান হোসেনকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন খাজুরিয়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইমরানের বড় ভাই মোহাম্মদ রাসেল। জানা গেছে, শনিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে ইমরানকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন <> মিয়ানমার বাংলাদেশের সঙ্গে যুদ্ধ চায়: র‌্যাব ডিজি

নিহত ইমরানের বড় ভাই রাসেল হাওলাদার বলেন, আমার চাচতো ভাইকে আলামিন হাওলাদার সহ ছয় থেকে সাত জন রামদা নিয়ে ওরে ধাওয়া করেছে। আমার ভাইরে এমনভাবে কোপাইছে যে হাসপাতাল পর্যন্ত আনতে পারিনি। সে শুধু এটুকু বলেছে আলামিন আমারে কোপাইছে।

নলছিটি থানার ওসি মুরাদ আলী জানান, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত আরেকজনের নাম উঠে এসেছে। তবে তাকে এখনো আটক করা সম্ভব হয়নি। ওসি বলেন, আমরা বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়