Apan Desh | আপন দেশ

ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১১:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:১০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

ছবি : সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় নিপুণ চাকমা চোগা (৩৫) নামের এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বঙ্গলতলী ইউনিয়নের বোধিপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

মৃত নিপুণ চাকমা বালুখালী গ্রামের কমলা কান্তি চাকমার ছেলে। এ হত্যাকাণ্ডের প্রতিবাদে রোববার (২৫ ফেব্রুয়ারি) বাঘাইছড়ি উপজেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ। 

জানা গেছে, বোধিপুর এলাকায় একটি অনুষ্ঠান চলছিল। সেখানে ইউপিডিএফের কয়েকজন সদস্য দাঁড়িয়ে কথা বলার সময় দুই সন্ত্রাসী মোটরসাইকেলে করে এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় নিপুণ চাকমার। এই হত্যাকাণ্ডের জন্য জেএসএসকে (এমএন লারমা) দায়ী করেছে ইউপিডিএফ। তবে এই হত্যাকাণ্ডের দায় অস্বীকার করে জেএসএস এমএন লারমা গ্রুপ। 

আরও পড়ুন <> ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

জেএসএসের (এমএন লারমা) উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা বলেন, এই হত্যাকাণ্ডের সঙ্গে তাদের দল কোনোভাবেই জড়িত নয়। এটি ইউপিডিএফের অভ্যন্তরীণ কোন্দল। 

বাঘাইছড়ি থানার সার্কেল অফিসার ও রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল বলেন, হত্যাকাণ্ডের সংবাদ পেয়ে বাঘাইছড়ি থানার ওসি ইশতিয়াক আহম্মেদের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যায়। এলাকাটি দুর্গম এবং রাত হওয়ায় এখনো মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়