Apan Desh | আপন দেশ

বেড়ায় ছিনতাই অভিযোগে ২ ছাত্রলীগ নেতা-কর্মী গ্রেফতার

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

বেড়ায় ছিনতাই অভিযোগে ২ ছাত্রলীগ নেতা-কর্মী গ্রেফতার

ছবি: সংগৃহীত

পাবনার বেড়ায় আইফোন ছিনতাইয়ের অভিযোগে রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ছাত্রলীগ কর্মী আকরামকেও গ্রেফতার করা হয়। রাকিবুল কথিত সাবেক ছাত্রলীগ নেতা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে বেড়া পৌর এলাকার বনগ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। রাকিব বেড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের ছেলে। আকরাম বেড়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবু সাঈদের ছেলে। রাকিব নিজেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও আকরাম ছাত্রলীগ কর্মী পরিচয় দিতো।

মামলায় জানা যায়, বেড়া বাজারের ব্যবসায়ী অখিল চন্দ্র হালদারের ছেলে জীবন। সে গত ২৪ ফ্রেব্রুয়ারি বাজারে যাচ্ছিল। তার পথরোধ করে রাকিব ও আকরাম। এসময় তারা একটি ধারালো ছুরি বের করে জীবনের গলায় ধরে তার পকেটে থাকা আইফোন প্রোম্যাক্স ১৪ তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে পকেট থেকে জোরপূর্বক ফোনটি বের করে নিয়ে দ্রুত চলে যায়। প্রকাশ্য দিবালোকে এমন ঘটনায় হতভম্ব হয়ে জীবন চিৎকার দিলে তার মা অলকা হালদার ও কাকী রীতা হালদার ছুটে আসে। তারা ছিনতাইয়ের ঘটনা প্রত্যক্ষ করেন।

এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারি জীবন বাদী হয়ে রাকিব ও আকরামের নামে মামলা দায়ের করে। ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশ সোমবার রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে রাকিব ও আকরামকে গ্রেফতার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেড়া বাজারের এক ব্যবসায়ী জানান, রাকিবের অত্যাচারে বেড়া বাজারের ব্যবসায়ীরা অতিষ্ঠ। যার তার কাছে চাঁদা দাবি করে। ব্যবসায়ীরা এসব ঘটনায় তার বাবা পৌর আওয়ামীলীগ সেক্রেটারি নজরুল ইসলামের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছে না। 

বেড়া মডেল থানার ওসি রাশিদুল ইসলাম রাকিব ও আকরামকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, জীবনের দায়ের করা ছিনতাই মামলায় রাকিব ও আকরামকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন, ছিনতাইয়ে ব্যবহৃত ছুরি ও মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়