Apan Desh | আপন দেশ

থানায় তরুণকে পেটানোয় এসআই ক্লোজড

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৪, ১ মার্চ ২০২৪

থানায় তরুণকে পেটানোয় এসআই ক্লোজড

ছবি: সংগৃহীত

নোয়াখালীর সেনবাগ থানায় তরুণকে পেটানোর অভিযোগে উপ-পরিদর্শকের (এসআই) সঞ্জয় সিকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ভুক্তভোগী আবদুল্লাহ আল নোমান (২৩) উপজেলার উত্তর কাদরা মজুমদার বাড়ির বাসিন্দা। বর্তমানে জেলা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম।

ভুক্তভোগীর পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে শাহাদাত হোসেনকে বিনা কারণে ধরে নিয়ে যায় পুলিশ। বড় ভাইয়ের খোঁজ নিতে থানায় যান নোমান। এসআই সঞ্জয় সিকদারের কাছে ভাইকে আটকের কারণ জানতে চান। তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নোমানকে থানার একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে বেধড়ক মারধর করেন ওই এসআই। এতে নোমান অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় সিকদার জানান, শাহাদাত হোসেনকে গাঁজাসহ আটক করা হয়েছে। তাকে থানায় আনার পর তার আত্মীয়স্বজনের সঙ্গে সামান্য ঝামেলা হয়েছে। নোমান নামে কাউকে তিনি চেনেন না। নোমানকে কারা হাসপাতালে ভর্তি করেছেন, সেটিও জানেন না।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম বলেন, আটক ভাইয়ের খোঁজ নিতে যাওয়া তরুণকে থানায় পেটানোর অভিযোগ উঠেছে। অভিযুক্ত এসআই সঞ্জয় সিকদারকে পুলিশ লাইন্সে ক্লোজড (সংযুক্ত) করা হয়েছে। অভিযোগ তদন্তে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।  

আপন দেশ/জিআর/এসএমএ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়