Apan Desh | আপন দেশ

রূপগঞ্জে স্কুলছাত্র হত্যায় চারজনের মৃত্যুদণ্ড

নারাগণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৩, ৫ মার্চ ২০২৪

রূপগঞ্জে স্কুলছাত্র হত্যায় চারজনের মৃত্যুদণ্ড

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুলছাত্রকে হত্যায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ উম্মে সারাবন তহুরা এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- রূপগঞ্জের মঙ্গলকালী এলাকার সিরাজুল ইসলামের ছেলে শাহীন (৩৫), বলাইনগর এলাকার জাহাঙ্গীরের ছেলে আলমগীর (২৭), বনিয়াদি এলাকার রাজকুমারের ছেলে অনিক চন্দ্র দাস (২৭) ও শন্তোষ চন্দ্র দাসের ছেলে আশিক চন্দ্র দাস (৩০)। 

এদের মধ্যে অনিক চন্দ্র দাস রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। তিনজন পলাতক রয়েছেন।

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১৮ সালের ৫ জুন শিশু জয়ন্তকে অপহরণ করে আসামিরা। পরে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা দিতে পারেনি ভুক্তভোগী পরিবার। একদিন পর শিশু জয়ন্তকে বানিয়াদি এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেন তারা।

নিহত শিশু জয়ন্ত চন্দ্র দাস ওই এলাকার কলা বিক্রেতা চৈতন্য চন্দ্র দাসের ছেলে। সে স্থানীয় শিশু মেলা কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়