Apan Desh | আপন দেশ

ছাত্রলীগ নেতার বুকে-পেটে কলম ঢুকিয়ে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ নেতা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৩, ৬ মার্চ ২০২৪

ছাত্রলীগ নেতার বুকে-পেটে কলম ঢুকিয়ে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ নেতা

ছবি: সংগৃহীত

নরসিংদীতে ছাত্রলীগ নেতার পেটে-বুকে কলম ঢুকিয়ে গুরুতর আহত করেছে স্বেচ্ছাসেবক লীগ নেতা। তাকে গ্রেফতার করেছে পুলিশ। একটি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এ ঘটনা। আহত আশরাফুল ইসলাম বিন্নাবাইদ ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সে গোসালাকান্দা গ্রামের বাদল মিয়ার ছেলে। অভিযুক্ত সালমান হোসেন সাগর বিন্নাবাইদ ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। একই গ্রামের কবির মেম্বারের ছেলে তিনি।

মঙ্গলবার (৫ মার্চ) বিন্নাবাইদ ইউনিয়নের গোসালাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন আহত ছাত্রলীগ নেতার বাবা। আসামি সালমান হোসেন সাগরকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের গোসালাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ৪ মার্চ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে সোমবার ছাত্রলীগের ওই নেতার সঙ্গে গোসালাকান্দা গ্রামের নতুন বাজারে হামলাকারী স্বেচ্ছাসেবক লীগ নেতার বাক-বিতন্ডা হয়। মঙ্গলবার ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম গোসালাকান্দা গ্রামের নতুন বাজারে গেলে আবারও বিতণ্ডায় জড়ান তারা। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা সালমান হোসেন সাগর কলম দিয়ে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলামের বুকে ও পেটে একাধিক আঘাত করেন।

আহত আশরাফুল ইসলাম বলেন, স্কুলের অনুষ্ঠানের ব্যানারে নাম দেয়া নিয়ে সালমান আমার ওপর হামলা করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন তিনি। 

অভিযুক্ত সালমান হোসেন সাগরের বাবা কবির হোসেন বলেন, স্কুলের একটি অনুষ্ঠানে নাম দেয়া নিয়ে সোমবার কথাকাটাকাটি হয়। তখন আমি মীমাংসা করে দিয়েছিলাম। মঙ্গলবার আবারও বাকবিতণ্ডার এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

বেলাব থানার ওসি আজিজুর রহমান জানান, থানায় মামলা করা হয়েছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়