Apan Desh | আপন দেশ

জামালপুরের উন্নয়নে ঐক্যবদ্ধ হউন: সংবর্ধনা অনুষ্ঠানে ধর্মমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৭:৪৬, ৭ মার্চ ২০২৪

আপডেট: ১৮:১৫, ৭ মার্চ ২০২৪

জামালপুরের উন্নয়নে ঐক্যবদ্ধ হউন: সংবর্ধনা অনুষ্ঠানে ধর্মমন্ত্রী

ছবি: সংগৃহীত

জামালপুরের উন্নয়নে আমি সর্বদা তৎপর। জেলার উন্নয়নে সবসময় আমাকে পাশে পাবেন। উন্নয়নের প্রশ্নে নিজেদের মধ্যে কোনরূপ বিভেদ থাকলে জেলার কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব নয়। সবাই ঐক্যবদ্ধভাবে জেলার উন্নয়নে চেষ্টা করলে অবশ্যই আমরা সফলকাম হবো। বলেছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান।  

বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মিরপুরে জামালপুর সমিতি, ঢাকার কার্যালয়ে জেলার মন্ত্রী ও সংসদ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

ধর্মমন্ত্রী বলেন, ভৌগোলিক কারণে জামালপুর জেলা বিভিন্ন দিক থেকে অনেক পিছিয়ে। এ জেলায় অনেক দুর্গম চরাঞ্চল রয়েছে যেখানে রাস্তাঘাট ও অবকাঠামোগত উন্নয়নে অনেক ঘাটতি রয়েছে। এছাড়া নদীভাঙ্গন ও বন্যায় প্রতিবছরই তারা নানা ধরনের ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়ে  থাকে। এ সকল চরাঞ্চের মানুষের উন্নয়নে বিশেষ মনোযোগ দিতে হবে। 

তিনি জামালপুরের উন্নয়নে সকলকে ইতিবাচক ও প্রগতিশীল নেতৃত্বের সঙ্গে থাকার জন্য অনুরোধ করেন।  

জামালপুর জেলা সমিতির সভাপতি হাসান মাহমুদ রাজার সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন জামালপুর-১ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম, জামালপুর-৪ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রশিদ ও জামালপুর- ৫ আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

আপন দেশ/এবি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়