Apan Desh | আপন দেশ

সচিবের গাড়িতে মিলল ১৫০ বোতল ফেনসিডিল

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৭, ৯ মার্চ ২০২৪

সচিবের গাড়িতে মিলল ১৫০ বোতল ফেনসিডিল

ছবি: সংগৃহীত

ঝিনাইদহ সদরের মধুপুর এলাকায় ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। জব্দ করা হয় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের একটি গাড়ি। যা বিভাগের বৈদেশিক সহায়তাপুষ্ট প্রকল্প ও রক্ষণাবেক্ষণ অধিশাখার যুগ্ম সচিব মেরীনা নাজনীন প্রকল্পের কাজে ব্যবহার করেন। গাড়ি তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

শনিবার (৯ মার্চ) ভোরের ঘটনা এটি।

আটককৃতরা হলেন, গাড়ি চালক ঢাকার তেজগাঁও কুনিপাড়া এলাকার শাহাজাদা ফিরোজের ছেলে রমজান হোসেন দেওয়ান (৩০), বড়গুনার আমতলী উপজেলার গোডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জুবায়ের হোসেন জুয়েল ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শেনেরহুদা গ্রামে মাহাতাব উদ্দিনের ছেলে নজর হোসেন (২৫)।

আরও পড়ুন>> খতনায় লিঙ্গ কেটে ফেললেন চিকিৎসক

ঝিনাইদহ র‌্যাব-৬, সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহম্মেদ জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকায় ফেন্সিডিল পাচার হচ্ছে। এমন খবরের ভিত্তিতে শনিবার ভোরে সদর উপজেলার মধুপুরে চেকপোস্ট বসায় র‌্যাব। সে সময় সন্দেহ হলে একটি পাজারো গাড়ির গতিরোধ করে তল্লাশি করা হয়। এতে পাওয়া যায় ১৫০ বোতল ফেনসিডিল। সেসময় আটক করা হয় ওই তিন জনকে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গাড়ির ব্যাপারে যুগ্ম সচিব মেরীনা নাজনীন বলেন, ‘গাড়িটি বা গাড়ির চালক আমার না। সড়ক বিভাগের গাড়ি প্রকল্পের কাজে আমি মাঝে মাঝে ব্যবহার করি। আমাদের একটি কাজে খাগড়াছড়ি যাওয়ার কথা ছিল। সেই সুযোগে ড্রাইভার এ কাজটি করেছে। তবে এটা আমার অফিসিয়াল বক্তব্য না। আপনারা জানতে চাইলেন তা জানানোর জন্য বললাম।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়