Apan Desh | আপন দেশ

বৈদ্যুতিক আগুনে বৃদ্ধের মৃত্যু, দগ্ধ ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৩, ২১ মার্চ ২০২৪

বৈদ্যুতিক আগুনে বৃদ্ধের মৃত্যু, দগ্ধ ৩

ফাইল ছবি

নোয়াখালী সদরের বৈদ্যুতিক শট সার্কিট থেকে ঘরে আগুন লাগে। এতে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। নিহতকে বাঁচাতে গেলে তার ছেলে, পুত্রবধূ ও বেয়াইন বিদ্যুৎপৃষ্টে অগ্নিদগ্ধ হন। একইসঙ্গে একটি গরু, নয়টি ভেড়া ও নগদ ২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।

নিহতের নাম মো. নুর ইসলাম (৬৩)। তিনি উপজেলার পশ্চিম চর উরিয়া গ্রামের মৃত হাবীব উল্যার ছেলে। আহতরা হলেন- নিহতের ছেলে মো. সেলিম (৩৮), তার স্ত্রী মায়া বেগম (৩২) ও বেয়াইন সেফালী বেগম (৫০)। অগ্নিদগ্ধ মায়া বেগম ও সেফালী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ছয়টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় সেহরি খেয়ে নামাজ পড়ে ঘুমিয়ে যায় নুরুল ইসলামের পরিবার। সকাল ৬টার দিকে আকস্মিক বৈদ্যুতিক মিটারে শট সার্কিট থেকে ঘরে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়লে বিদ্যুতের তার ছিঁড়ে বৃদ্ধ নুরুল ইসলামের শরীরে পড়ে। এতে বিদ্যুৎপৃষ্ট হন। ওই সময় তার ছেলে, পুত্রবধূ ও বেয়াইন তাকে বাঁচাতে এগিয়ে আসলে তারা অগ্নিদগ্ধ হয়।

আরও পড়ুন>> তনুর বাবা-মা বিচারের আশা ছেড়ে দিয়েছেন

পরে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুর ইসলামকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, অগ্নিদগ্ধ মায়া বেগম ও সেফালী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

সদর উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন জানান, মোবাইল নম্বর না থাকায় ভুক্তভোগী পরিবার তাৎক্ষণিক আগুন লাগার খবর আমাদের জানাতে পারেনি। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। তদন্ত শেষে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানানো হবে।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়