Apan Desh | আপন দেশ

দু’পক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ৫

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৪, ৬ এপ্রিল ২০২৪

দু’পক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ৫

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার দেবহাটায় ধানক্ষেতের পানি মাঠে ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাদের ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মো. আমজাদ হোসেন রয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার উত্তর সখিপুর শেখ রাসেল স্মৃতি ফুটবল মাঠে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ফুটবল মাঠের পাশে নিজ জমিতে মাছ ও ধান চাষ করছেন আমজাদ হোসেনের ছোটভাই আবুল হোসেন। শনিবার সকালে তিনি, তার ছেলে আজহারুল ইসলাম, কর্মচারী রাজু ধানক্ষেতের পানি বৈদ্যুতিক মোটরের মাধ্যমে সেচ করে ওই মাঠে ফেলছিলেন। সখিপুর ইউপি চেয়ারম্যান ফুটবল মাঠে পানি ফেলতে নিষেধ করেন। 

এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। আহত হন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। পরে চেয়ারম্যানের লোকজন সেখানে পৌঁছে আওয়ামী লীগ সভাপতি আমজাদ হোসেনের দুই ভাই আবুল হোসেন, আব্দুল গফুর এবং কর্মচারী রাজুকে মারধর করেন। তারাও আহত নন। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসলে আমজাদ হোসেনকেও মারধর করা হয়। পরে দেবহাটা থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেনসহ তাদের লোকজনের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এফএইচ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়