Apan Desh | আপন দেশ

বরগুনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৫, ৩ মে ২০২৩

বরগুনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় সৃষ্ট শত্রুতার জের ধরে বরগুনা সদরের আয়লা পাতাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম পনুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

 

মঙ্গলবার (২ মে) রাত সাড়ে ৮টার দিকে বরগুনা সদর উপজেলার পাঁচ নম্বর আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকুরগাছিয়া গ্রামে এই হত্যাকাণ্ড হয়। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।

প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে বরগুনা থেকে একটি মাইক্রোবাসসহ পাকুরগাছিয়া এলাকায় দেশীয় অস্ত্রসহ আসেন ১০-১২ জন দুর্বৃত্ত। তখন পনুকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় পনুর সঙ্গে থাকা লোকজন পনুকে বাঁচাতে গেলে সংঘর্ষ হয় দুইপক্ষের। এ সময় ঘটনাস্থলেই আহত হযন উভয়পক্ষের ১০ জন। পরে স্থানীয়রা ধাওয়া দিলে পালিয়ে যায় হামলাকারীরা। এরপর তারা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বরিশাল নেয়ার পথে মারা যান শফিকুল ইসলাম পনু।

তিনি আরও বলেন, এই ঘটনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  আসামিরা যেন পালিয়ে যেতে না পারে সেজন্য ইতোমধ্যেই পুলিশ অভিযান শুরু করেছে।

বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম বলেন, এ দুই গ্রুপের মধ্যে এর আগেও একাধিকবার সংঘর্ষ হয়েছে। এদের মধ্যে একাধিক মামলাও বিচারাধীন রয়েছে। তিনি এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়