Apan Desh | আপন দেশ

ঠাকুরগাঁওয়ে ডিসি অফিস ভাঙচুর, পুলিশ আহত, যুবক গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৮, ৮ জুলাই ২০২৩

আপডেট: ১৪:২০, ৮ জুলাই ২০২৩

ঠাকুরগাঁওয়ে ডিসি অফিস ভাঙচুর, পুলিশ আহত, যুবক গ্রেফতার

ছবি : আপন দেশ

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে নাসির উদ্দীন(২৫) নামের এক যুবক ভাঙচুর চালিয়েছে। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। বিষয়টি তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি স্থানীয়দের।

শনিবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক কার্যালয়ের তালা ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর চালান তিনি। এ ঘটনায় তাকে বাধা দিতে গেলে ঠাকুরগাও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ গুরুতর আহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। আটককৃত নাসির উদ্দীন হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারাধার পারুল পাড়ার মৃত আব্দুল লতিফের ছেলে।

আরও পড়ুন <> সাত জেলার সড়কে শুক্রবার ২৫ প্রাণহানি

পুলিশ জানায়, সকালের দিকে জেলা প্রশাসক ভবনের তালা ভেঙে নাসির উদ্দীন উপরে উঠে। এরপর একটি বেলচা দিয়ে প্রায় ৩১ টি জানালার থাই গ্লাসসহ মুজিব কর্নারের সকল গ্লাস, দরজা ভাঙচুর করে। অনেক শব্দ পেয়ে জেলা প্রশাসকের নৈশ্য প্রহরী এগিয়ে আসলে তাকেও মারপিট করার চেষ্টা চালানো হয়। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। এ সময় নাসিরকে বাধা দিতে গেলে সে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদকে গুরুতর জখম করে। পরে জনগণ ও পুলিশসহ তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শনে আসেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান ও জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, এটি অনেক খারাপ একটি বিষয়। আমরা বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেব। এছাড়াও এখানে যে দায়িত্বে ছিলো তার ভূমিকা কেমন ছিলো সেটিও বিবেচনা করা হবে।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জাহাঙ্গী হোসেন বলেন, এ ঘটনায় আমরা নাসির উদ্দীনকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা সেটা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়