Apan Desh | আপন দেশ

গলায় গামছা প্যাঁচানো মোটরসাইকেল চালকের মরদেহ মিলল খালে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৫, ১০ জুলাই ২০২৩

গলায় গামছা প্যাঁচানো মোটরসাইকেল চালকের মরদেহ মিলল খালে

ছবি : আপন দেশ

নোয়াখালীর সুবর্ণচরে গলায় গামছা প্যাঁচানো যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।   

নিহত মো. করিম (২৫) জেলার হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের মান্নান নগর গ্রামের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মো. বেলালের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।   

সোমবার (১০ জুলাই) সকাল ৯টার দিকে পুলিশ উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জোবায়ের বাজারের তানিশা প্রজেক্ট সংলগ্ন সুইচ খাল থেকে তার মরদেহ উদ্ধার করে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে স্থানীয় মাদরাসার শিক্ষার্থীরা মাদরাসায় যাওয়ার পথে সুইচ খালে এক যুবেকের মরদেহ ভাসতে দেখে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করে উদ্ধার করে থানায় নিয়ে নিয়ে যায়। স্থানীয়দের ধারণা, রোববার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এরপর গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ খালে ফেলে দেয়।    

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। 

তিনি বলেন, তার হত্যার কারণ অনুসন্ধানে কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

আপন দেশ/প্রতিনিধি/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়