Apan Desh | আপন দেশ

মেহেরপুরে শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৭, ১৯ জুলাই ২০২৩

আপডেট: ২১:০২, ১৯ জুলাই ২০২৩

মেহেরপুরে শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত

ছবি: আপন দেশ

সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে মেহেরপুর জেলা বিএনপির পদযাত্রা হয়েছে। পদযাত্রাটি জেলা শহরের বিটিসি প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর পৌর ছহিউদ্দিন ডিগ্রি কলেজে গিয়ে শেষ হয়।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেকএমপি মাসুদ অরুন। তিনি বলেন, শেখ হাসিনা সরকারের পদত্যাগের মধ্য দিয়ে বাংলার নির্যাতিত মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করা হবে। হত্যা, নির্যাতন, হামলা-মামলা করে সরকার পতনের একদফা আন্দোলন বন্ধ করা যাবে না।  

আরও পড়ুন <<>> ‘আ.লীগের ছেড়ে দেয়ার দিন শেষ, এখন খালেদা জিয়ার বাংলাদেশ’

মাসুদ অরুনের নেতৃত্বে পদযাত্রায় অংশগ্রহণ করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও  সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, সহ-সভাপতি আলমগীর খান সাতু, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক, সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়