Apan Desh | আপন দেশ

বন্ধ কক্ষে ববি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

বরিশাল ব্যুরো

প্রকাশিত: ১০:০৩, ২০ জুলাই ২০২৩

আপডেট: ১২:১৬, ২০ জুলাই ২০২৩

বন্ধ কক্ষে ববি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ফাইল ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছাত্রীনিবাসের একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রিবানা শাহারিন নামের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনের পেছনে মোল্লা ছাত্রী নিবাসের (রোকেয়া হল নামে পরিচিত) ওই কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রিবানা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা পিরোজপুর জেলার স্বরূপকাঠিতে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী সূত্রে জানা যায়, ১৬ জুলাই রিবানার পরীক্ষা ছিল। সেদিন পরিবারের ও তার এক সহপাঠীর সঙ্গে তার শেষ কথা হয়। তিনদিন ধরে মেয়ের খোঁজ না পাওয়ায় ওই শিক্ষার্থীর মা, চাচা ছাত্রী নিবাসে খোঁজ নিতে এসে দরজা আটকানো দেখেন। পরে দরজা ভেঙে রুমে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, এটি খুবই দুঃখজনক ঘটনা। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে এসেছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা থাকতো। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করতে পারেনি।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বন্দর থানার সহকারী কমিশনার মেহেদি হাসান জানান, ছাত্রীর পরিবারও প্রাথমিকভাবে ধারণা করছে, সে আত্মহত্যা করেছে। তার আগে থেকে একা থাকার প্রবণতা ছিল বলে পরিবার জানিয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়