Apan Desh | আপন দেশ

লাকসাম পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকে ডেকে নিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৩, ২৩ জুলাই ২০২৩

লাকসাম পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকে ডেকে নিয়ে হত্যা

ফাইল ছবি

কুমিল্লার লাকসামে পৌর স্বেচ্ছাসেবক দল নেতা সিয়াম হোসেন মনাকে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২২ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে লাকসামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে সিয়ামকে ডেকে নেয়ার পর রাত ২টার দিকে উম্মুল কোরা মাদ্রাসার পিছনের জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সিয়ামকে আওয়ামী লীগের নেতাকর্মীরা ডেকে নিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের ভাই লাকসাম পৌর স্বেচ্ছাসেবক দল নেতা রায়হান। তিনি বলেন, আমার বড়ভাই শফিউল্লাহ পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক। সিয়াম আমার সঙ্গে স্বেচ্ছাসেবক দল করতো। রাজনীতি করার কারণে ২০১৪ সাল থেকে আমি ও আমার বড়ভাই এলাকায় থাকতে পারি না। কয়েকদফা আমাদের বাড়িঘর ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর করা হয়েছে। আমাদের ব্যবসা বন্ধ করে দিয়েছে সরকার দলের লোকজন। গত বছর বড়ভাই শফিউল্লার ওপর হামলা চালিয়ে পা ভেঙে ফেলেছে। এ ঘটনায় মামলাও দায়ের করেছি। কিন্তু পুলিশ একজন আসামিও ধরেনি। 

সিয়াম হত্যার বর্ণনা দিয়ে রায়হান বলেন, রাতে ১০-১৫ জন লোক আমার বাড়িতে এসে আমি ও আমার বড়ভাই শফিউল্লাহকে হাজির করার জন্য হুমকি দিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে যুবলীগ কর্মী আনিস ও সজীব নেতৃত্বে আট থেকে ১০ জন লোক এসে সিয়ামকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে যায়। সিয়ামের কাছে টাকা দাবি করে তারা। একপর্যায়ে আমি ও আমার বড়ভাই শফিউল্লাহকে এলাকায় হাজির করলে তাকে ছেড়ে দেয়া হবে বলে জানায়। এরপর সিয়ামের সন্ধান না পেয়ে বাড়ির লোকজন এলাকার বিভিন্ন জায়গায় তাকে খোঁজ করে। রাত ২টার দিকে উম্মুল কোরা মাদ্রাসার পিছনের জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আমাদের দুই ভাইকে না পেয়ে আমার ছোটভাইকে মেরে ফেলেছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়