Apan Desh | আপন দেশ

প্রাইভেটকারে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ১  

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৭, ২৭ জুলাই ২০২৩

প্রাইভেটকারে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ১  

ছবি : আপন দেশ

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলা থেকে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের ব্যবহারিত প্রাইভেটকার জব্দ করা হয়। 

গ্রেফতার জয়নাল আবেদীন (৩৫) লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর গ্রামের বড় হুজুরের বাড়ির রফিক উল্যার ছেলে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান। এর আগে, একই দিন সকালে উপজেলার দাদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

আরও পড়ুন: বিএনপি-জামায়াত নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়: আ ক ম মোজাম্মেল হক

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, র‍্যাব-১১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দাদপুর ইউনিয়নে অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেটকারের গতিরোধ করা হয়। পরে সেটিতে তল্লাশি চালিয়ে ভিতরে রাখা অবস্থায় ৮টি আলাদা বান্ডেল থেকে ৩০ কেজি গাঁজা জব্দ এবং জয়নালকে গ্রেফতার করা হয়।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গ্রেফতার আসামি দীর্ঘদিন যাবত কুমিল্লা থেকে গাঁজা এনে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়