Apan Desh | আপন দেশ

প্রাইভেটকারের উপর কন্টেইনার, অক্ষত যাত্রীরা!

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৬, ৫ আগস্ট ২০২৩

প্রাইভেটকারের উপর কন্টেইনার, অক্ষত যাত্রীরা!

ছবি : সংগৃহীত

চট্টগ্রামের ফৌজদারহাট এলাকায় একটি প্রাইভেটকারের উপর উল্টে পড়েছে একটি কন্টেইনার লরি। এত প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেলেও অলৌকিকভাবে বেঁচে গেছেন পরিবারের চার সদস্যসহ পাঁচ আরোহী। 

অনেক বছর পর বিদেশ থেকে আজ শনিবার (৫ আগস্ট) দেশে ফিরেছেন ফটিকছড়ি মাইজভান্ডার এলাকার আবু বক্কর। বিমানবন্দরে তাকে নিতে আসেন বাবা ও দুই সন্তান। সকালে চট্টগ্রাম বিমানবন্দরে নেমে একটি প্রাইভেটকারে বাড়ি ফিরছিলেন তারা। প্রায় সাড়ে ১০টার দিকে ফৌজদারহাট ক্যাডেট কলেজ অতিক্রম করার সময় হঠাৎ এক স্কুলছাত্র রাস্তা পার হওয়ার জন্য দৌড় দেয়। এ সময় প্রাইভেটকারের চালক কড়া ব্রেক করে।

আরও পড়ুন: গাজীপুরে মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

অন্যদিকে পেছনে থাকা আরেকটি কন্টেইনার লরিও কড়া ব্রেক করে। এ সময় লরিটি কাত হয়ে প্রাইভেটকারের ওপর পড়ে। এতে কারটি চ্যাপ্টা হয়ে যায়। প্রাইভেটকারে থাকা যাত্রীরা চিৎকার করলে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। তারা এসে ক্রেন দিয়ে লরিটি সরিয়ে যাত্রীদের উদ্ধার করে। আরোহীরা সবাই শঙ্কামুক্ত আছেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক ফিরোজ আলম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি লরিটি উল্টে প্রাইভেটকারের ওপর পড়ে আছে। পরে লরিটি অপসারণ করে প্রাইভেটকারের চার যাত্রীকে উদ্ধার করা হয়। লরিটি কিছুটা আস্তে পড়ায় আল্লাহর রহমতে যাত্রীরা বেঁচে গেছেন।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়