Apan Desh | আপন দেশ

রাবির জেনি সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম

রাবি প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ০০:১৭, ২৫ সেপ্টেম্বর ২০২৩

রাবির জেনি সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম

নুসরাত জেরিন জেনি:-ফাইল ছবি

রাজশাহী: ১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সহকারী জজ হিসেবে মেধাতালিকায় প্রথম স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের শিক্ষার্থী নুসরাত জেরিন জেনি। এ নিয়ে টানা চতুর্থবারের মতো সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম রাবির শিক্ষার্থীরা।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ. এম. রেজার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সহকারী জজ হিসেবে মনোনীত ১০৪ জনের তালিকা প্রকাশ করা হয়।

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘টানা চতুর্থ বারের মতো আইন বিভাগের শিক্ষার্থীরা বিজেএস পরীক্ষায় মেধাতালিকায় প্রথম হয়েছেন। এবার আমাদের নুসরাত জেরিন জেনি প্রথমস্থান অর্জন করেছেন। তিনি আইন বিভাগের ৪০তম ব্যাচের শিক্ষার্থী। তিনি স্নাতক চূড়ান্ত পরীক্ষায়ও প্রথম হয়েছিলেন। তার এখনো মাস্টার্সের ভাইভা হয়নি। তাকে নিয়ে আমাদের এমনিই প্রত্যাশা ছিল, ভালো কিছু করবে। এছাড়া এখন পর্যন্ত মেধাতালিকায় ১৫ জন শিক্ষার্থীর নাম জানা গেছে।

এর আগে গত ১৩তম বিজিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন রাবির আইন বিভাগের শিউলী নাহার, ১৪তম পরীক্ষায় প্রথম হয়েছেন সুমাইয়া নাসরিন শামা এবং ১৫তম পরীক্ষায় প্রথম হন আশিক উজ জামান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়