Apan Desh | আপন দেশ

পরীমনির চতুর্থ সংসারও ভাঙছে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০১, ২০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৩:২০, ২০ সেপ্টেম্বর ২০২৩

পরীমনির চতুর্থ সংসারও ভাঙছে

ফাইল ছবি

গত বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও। কিন্তু বছর গড়াতেই বিচ্ছেদের গুঞ্জন ওঠে এই দম্পতিকে নিয়ে। পরে বার বার তাদের মিল দেখা গেলেও অবশেষে বিচ্ছেদের গুঞ্জন সত্যি হলো।

গত ১৮ সেপ্টেম্বর পরীমনি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে পরীমনির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। গণমাধ্যমে এ খবর প্রকাশ হয়েছে আজ বুধবার (২০ সেপ্টেম্বর)।

এ বিষয়ে জানতে পরীমনি এবং শরিফুল রাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে মঙ্গলবার মধ্যরাতে পরীমনি ফেসবুকে এক পোস্ট দিয়ে রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন। জানান, এক পাতানো বোনকে সঙ্গে নিয়ে রাজ তার গায়ে হাত তুলেছেন।

অভিনেত্রী লিখেছেন, ‘ধরেন, এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম- কী বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবে তো?’

পরীমনি প্রশ্ন রেখে আরও লিখেছেন, ‘রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কী চলে মহানগর প্রজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।’

যদিও এই পোস্টটি কিছুক্ষণ পরই মুছে ফেলেন পরীমনি। এরপর নায়িকার ব্যবহৃত নম্বরটি ফেসবুকে পোস্ট করা হয়। তবে সেই নম্বরে সংযোগ পাওয়া যায়নি। মুছে ফেলা হয় পরের পোস্টটিও। পরীমনির ফেসবুক হ্যাক হয়নি তো? জানতে নায়িকাকে ফোন দিলে তিনি কেটে দেন। বার্তা পাঠালেও উত্তর মেলেনি।

এদিকে কোন পাতানো বোনকে সঙ্গে নিয়ে পরীমনিকে মারধর করলেন অভিনেতা শরীফুল রাজ? এ সম্পর্কে জানতে রাজের সঙ্গে যোগাযোগ করলে তাকেও পাওয়া যায়নি। তার সেলফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন <> বলিউড ‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের চমক

গত মার্চে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের কয়েকটি ছবি আর ভিডিও ফাঁস হলে প্রকাশ্যে চলে আসে পরীমনির সংসারের টালমাটাল খবর। অভিনেত্রী জানান, ওই ঘটনার কিছুদিন আগেই রাজ তার বাসা ছেড়ে চলে যান। ফেরেননি কয়েক মাসেও। এবার জানা গেল নায়িকা ডিভোর্স দিয়েছেন রাজকে।

এ জুটির বিয়ে হয়েছিল ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে। সেই খবর তারা ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে জানান, তারা সন্তানের অভিভাবক হতে যাচ্ছেন। গত বছরের ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ-পরীর সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

কিন্তু সন্তানের মায়া বেঁধে রাখতে পারল না রাজ-পরীর সংসার। বিয়ের পর থেকে একাধিকবার দাম্পত্য কলহের জেরে পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন রাজ। তবে অভিমান ভুলে আবার ফিরেও এসেছেন। তবে এবার আর ফিরলেন না। পরীর জীবন থেকে চলে গেলেন চিরতরে।

জানা যায়, রাজ ছিলেন পরীমনির চতুর্থ স্বামী। অর্থাৎ, এর আগে নায়িকা আরও তিনটি বিয়ে করেন। তার মধ্যে দুটি বিয়ে করেন চলচ্চিত্রে আসার আগে। নায়িকা বনে যাওয়া পর ২০২০ সালের মার্চে কামরুজ্জামান রনি নামে সহকারী পরিচালককে বিয়ে করেন পরীমনি। সেই সংসারে ভাঙে মাত্র তিন মাসে।

এরপর তামিম নামে এক বিনোদন সাংবাদিকের সঙ্গে আংটি বদল করেছিলেন পরীমনি। তবে সেটি আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। তার আগেই ভেঙে যায় তামিমের সঙ্গে পরীমনির সম্পর্ক। এর পরের বছরই নায়িকা ভালোবেসে বিয়ে করেন রাজকে। টিকল না সে সংসারও।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়