Apan Desh | আপন দেশ

ফিলিস্তিনিদের জন্য গাইবেন বাংলাদেশের শিল্পীরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:০৩, ৫ নভেম্বর ২০২৩

ফিলিস্তিনিদের জন্য গাইবেন বাংলাদেশের শিল্পীরা

ফাইল ছবি

ঢাকা: গাজার প্রতি সমর্থন জানিয়ে ঢাকায় ‘টু গাজা ফ্রম ঢাকা’ শীর্ষক চ্যারিটি কনসার্টে গাইবেন ঢাকার সংগীতশিল্পীরা। ২৪ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় খেলার মাঠে এই কনসার্টের আয়োজন করছে আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইড।

প্ল্যাটফর্মটির অন্যতম মুখপাত্র সংগীতশিল্পী আহমেদ হাসান সানি রোববার (৫ নভেম্বর) গণমাধমকে জানান, এই কনসার্টে অন্তত ১৫টির মতো ব্যান্ড ও সংগীতশিল্পী গান পরিবেশন করবেন। ইতোমধ্যে মাকসুদ ও ঢাকা, নেমেসিস ব্যান্ডের জোয়াদ রেজা চৌধুরী, কার্নিভাল, মাশা ইসলাম, র‍্যাপার সাফায়েত, আসির আরমানকে চূড়ান্ত করা হয়েছে। কয়েক দিনের মধ্যে আরও কয়েকটি ব্যান্ড ও শিল্পীকে চূড়ান্ত করা হবে।

আয়োজকেরা বলছেন, ব্যান্ড ও শিল্পীরা কেউ কোনো পারিশ্রমিক নিচ্ছেন না। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই গাজাবাসীদের জন্য পাঠানো হবে।
আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইডের মুখপাত্র হিসেবে রয়েছে আহমেদ হাসান সানি, কার্টুনিস্ট মোরশেদ মিশু ও শিল্প নির্দেশক রঞ্জন রব্বানী।

কনসার্টের পাশাপাশি আগামী সপ্তাহে ঢাকার অলিগলিতে ‘টু গাজা ফ্রম ঢাকা’ গ্রাফিতি করবেন মোরশেদ মিশু।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়