Apan Desh | আপন দেশ

পরমব্রত-পিয়ার সংসার শুরু, বিষণ্ন অনুপম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩, ২৮ নভেম্বর ২০২৩

পরমব্রত-পিয়ার সংসার শুরু, বিষণ্ন অনুপম

ছবি: সংগৃহীত

অবশেষে বিয়ের ছবি শেয়ার করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই টলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ বিয়ে করেছেন পিয়া চক্রবর্তীকে। সঙ্গীতশিল্পী তথা সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া এর আগে অনুপম রায়ের স্ত্রী ছিলেন। ২০২১ সালে দুজনের বিচ্ছেদ হয়। এর কিছু সময় পর থেকেই পরমব্রত ও পিয়ার প্রেমের জল্পনা শোনা যায়।

সোশাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে ভালোবাসায় ভরা বার্তা দেন পরমব্রত। অভিনেতা লেখেন, ‘তাহলে চলো শুরু হোক, তুমি আর আমি… সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়েছে।’

ইনস্টাগ্রামে বিয়ের তিনটি ছবি শেয়ার করেন অভিনেতা। ছবিগুলোয় পরম ও পিয়া দুজনকেই হাস্যোজ্জ্বল দেখাচ্ছে।

সোমবার (২৭ নভেম্বর) বিকালে ঘরোয়া আয়োজনের মাধ্যমে বিয়ের পর্ব সারেন পরমব্রত-পিয়া। অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

২০২১ সালে ঘূর্ণিঝড় বিধ্বস্ত সুন্দরবনের ত্রাণ বিতরণে যান পিয়া ও পরমব্রত। এই সফরেই পরম-পিয়ার বন্ধুত্ব বাড়ে। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন <> সুফি গানে ‘বুকার’ জিতলেন আয়ারল্যান্ডের পল

এদিকে প্রাক্তন স্ত্রীর বিয়ের দিন অনুপম বিষণ্ন, একাকীত্ব বোধ করেছেন সেটি বোঝা গেল এই গায়কের সামাজিক মাধ্যমে প্রকাশিত এক পোস্টে। 

বন্ধুর সঙ্গে প্রাক্তন স্ত্রীর বিয়েতে অরিন্দম চক্রবর্তীর লেখাতেই যেন নিজের কথা বলেছেন অনুপম রায়। সোমবার ইনস্টাগ্রাম পোস্টে জনপ্রিয় এই গায়ক লিখেছেন, ‘নিজেই নিজেকে মেরে ফেলা, অন্যকে দিয়ে নিজেকে মারা, আর নিজেকে মরতে দেয়া– এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে- এমন নয়।’- অরিন্দম চক্রবর্তী।

অনুপমের এমন পোস্টে ভক্তদের হৃদয়েও ঝড় তুলেছে। কেউ লিখেছে, ‘প্লিজ এইরকম ভালোলাগে না। মাথা উঁচু করে এগিয়ে যান।’ কেউ আবার লিখেছেন, ‘তুমি অন্য করোর সঙ্গে বেঁধো ঘর, জীবন মানেই বেঁচে থাকার গান।’ 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়