Apan Desh | আপন দেশ

বিয়ে করেছেন গায়িকা অবন্তী সিঁথি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:০০, ২৯ নভেম্বর ২০২৩

বিয়ে করেছেন গায়িকা অবন্তী সিঁথি

গায়িকা অবন্তী সিঁথি

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ সময়ের জনপ্রিয় গায়িকা অবন্তী সিঁথি। তার হবু বরের নাম অমিত দে। তিনি লন্ডনপ্রবাসী, অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফিন্যান্স ফার্মে কর্মরত আছেন।  

গণমাধ্যমকে সিঁথি নিজেই বিয়ের খবরটি জানিয়ে বলেন, অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে। সেখান থেকে সম্পর্কে জড়িয়েছি।

তিনি বলেন, বিয়ের পুরো আয়োজন পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছে। আশীর্বাদ ইতোমধ্যে হয়ে গেছে।  আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরের একটি পার্টি সেন্টারে বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ে উপলক্ষে একটা গান করছি, যা চমক হিসেবে থাকবে।

উল্লেখ্য, ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো ‘সারেগামাপা’খ্যাত কণ্ঠশিল্পী অবন্তী সিঁথির বেড়ে উঠা জামালপুরে। জামালপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক, আর দিগপাইত শামসুল হক ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী থাকার সময় গান গেয়ে পরিচিতি পান তিনি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই। কলেজে পড়ার সময় বিভিন্ন অনুষ্ঠানেও গান করতেন।

আপন দেশ ডটকমের পক্ষ থেকে হবু এই দম্পতির জন্য রইলো একরাম শুভেচ্ছা ও শুভকামনা।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়