Apan Desh | আপন দেশ

অমিতাভের নাতি ও শাহরুখের কন্যার গভীর রসায়ন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৬, ৭ ডিসেম্বর ২০২৩

অমিতাভের নাতি ও শাহরুখের কন্যার গভীর রসায়ন!

ফাইল ছবি

বলিউডে দীর্ঘদিন ধরেই অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা ও শাহরুখ খানের কন্যা সুহানা খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

আগামী ৭ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য আর্চিস’। এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে সুহানা খান, অগস্তা নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো কয়েকটি সূত্রের বরাতে জানায়, ‘দ্য আর্চিস’ সিনেমার শুটিংয়ের সময়ই সুহানা ও অগস্তার প্রেম শুরু হয়। এ বিষয়ে তাদের কেউই মুখ খোলেননি। তবে পর্দার বাইরে তাদের রসায়ন ও খুনসুঁটি প্রতিনিয়ত প্রেমের গুঞ্জনকে আরও জোরালো করছে।

এখন জোরেশোরে ‘দ্য আর্চিস’র প্রচারণা চালাচ্ছেন তারা। প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি তারা অংশ নেন ‘মিল্কশেক চ্যালেঞ্জ’ এ। এই চ্যালেঞ্জে একে অপরের জন্য মিল্কশেক বানান অগস্তা ও সুহানা। ভিডিওতে সুহানাকে অগস্তা ‘গসিপ কুইন’ ডাকেন, বলেন তাকে গোপন কিছু বলা যায় না। পুরো ভিডিওতে তাদের দুজনের খুনসুঁটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

কিছুদিন আগে, মুম্বাইয়ে ‘দ্য আর্চিস’র মিউজিক লঞ্চ অনুষ্ঠানে ‘ভা ভা ভ্রুম’ গানে নাচতে দেখা যায় অগস্তা ও সুহানাকে। তাদের নাচের একটি ভিডিওটিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

গত ২৩ নভেম্বর ২৩ বছরে পা দেন অগস্তা। সেদিন মধ্যরাতে বন্ধুদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেন তিনি। সেই উদযাপনে উপস্থিত ছিলেন সুহানা খানও। কেক কাটার সময় অগস্তার পাশেই ছিলেন তিনি।

আরও পড়ুন <> অভিষেকের সঙ্গে দেখা হল ঐশ্বরিয়ার

ইনস্টাগ্রামে নিজেদের পুরোনো একটি ছবি শেয়ার করে অগস্তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান সুহানা। জন্মদিনের অনুষ্ঠানের একটি ছবিও পোস্ট করেন স্টোরিতে, যেখানে অগস্তা ও সুহানার সঙ্গে ছিলেন ‘দ্য আর্চিস’র সহশিল্পী মিহির আহুজা।

এর আগে নভেম্বরের শুরুর দিকে ডিজাইনার মনীশ মালহোত্রার দীপাবলির অনুষ্ঠানে অগস্তা ও সুহানাকে একসঙ্গে দেখা যায়।

অনুষ্ঠান শেষে সুহানাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন অগস্তা। সুহানা গাড়িতে ঢোকার আগে তার দিকে ছুঁড়ে দেন ফ্লাইং কিস। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, ‘দ্য আর্চিস’র শুটিংয়ের সময় তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। সুহানাকে ইতোমধ্যেই পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অগস্তা, তাদের প্রেমে সায় আছে তার মা শ্বেতা নন্দার- এমনটাই প্রকাশ পেয়েছে তাদের প্রতিবেদনে।

অগস্তার সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই সুহানাকে অমিতাভ বচ্চনের জনপ্রিয় কুইজ অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৫’র সেটে দেখা গেছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়