Apan Desh | আপন দেশ

গায়ক আসিফ বিড়ালের জন্য জিডি করলেন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫১, ২২ মার্চ ২০২৪

গায়ক আসিফ বিড়ালের জন্য জিডি করলেন

ফাইল ছবি

নতুন বাসায় উঠেই আদরের বিড়ালকে হারিয়ে ফেলেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। এ কারণে এ শিল্পীকে থানায় জিডি করতে হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন আসিফ। পোস্টে শখের বিড়ালের বেশ কিছু ছবিও শেয়ার করেন এ শিল্পী।

আসিফ আকবরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

প্রচুর বৃষ্টিতে ভিজে মরে যাচ্ছিল একটা বিড়ালছানা। ছোট ছেলে রুদ্র ছানাটাকে এনে বাসায় আশ্রয় দেয়, বাচ্চাটা পরে মারা যায় নিউমোনিয়ায়। এটা নিয়ে ছেলের মন খারাপ। পরে বাসার ঝর্ণা বুয়া রেললাইনের পাশ থেকে নিয়ে আসে আরেকটা বাচ্চা, নাম পুম্বা, বয়স চার।

আরও পড়ুন <> পরীমনি-বুবলী বাকযুদ্ধ যা নিয়ে

এরপর থেকেই বড় ছেলে রণ’র মাথায় ঢুকে যায় বিপন্ন বিড়ালদের রেসকিউ করার চিন্তা। সে ঘুরে ঘুরে রাস্তাঘাট কিংবা এলিভেটরের চিপাচাপায় আটকে থাকা বিড়ালছানা উদ্ধার করতে থাকে ঝুঁকি নিয়ে। তারপর এগুলাকে ট্রেনিং আর চিকিৎসার পর অন্যের কাছে মাইগ্রেট করে দেয়। সে কানাডা চলে যাওয়ার পরও ওখান থেকেই উদ্ধারকৃত বিড়ালদের নিয়মিত খবর নেয়। ছেলেদের মানবিক কাজগুলো আমাকেও প্রভাবিত করেছে। নতুন অ্যাপার্টমেন্টে উঠেছি। দুইদিনের মাথায় চার বছরের পুম্বা ফ্ল্যাট থেকে বেরিয়ে যায়, এখনো লাপাত্তা। দেশি হলেও পুম্বা সাইজে দেশি বিড়ালের মতো ছোট নয়। তার স্বাস্থ্য এবং সৌন্দর্য দুটোই দেখার মতো। বাধ্য হয়ে আজ রমনা থানায় জিডি করতে হয়েছে। এখানে প্রায় আড়াইশো ফ্ল্যাট, সব জায়গায় খোঁজা সম্ভব নয়, হয়তো কোন বাসায় ঢুকে আছে, যিনি পেয়েছেন তিনিও হয়তো মালিক খুঁজছেন। সিসি ক্যামেরার সাহায্য নেয়া হচ্ছে। আশা করি পেয়ে যাব, কেউ নিজের মনে করে নিয়ে থাকলে দিয়ে দিন। বাসার পরিবেশ খুব গুমোট, পুম্বার জন্য প্রয়োজনে থার্ড ওয়ার্ল্ড ওয়ার হবে। 
ভালবাসা অবিরাম…।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়