Apan Desh | আপন দেশ

পরীমনি-বুবলী বাকযুদ্ধ যা নিয়ে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৯, ২১ মার্চ ২০২৪

পরীমনি-বুবলী বাকযুদ্ধ যা নিয়ে

ফাইল ছবি

ঢালিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও শবনম বুবলী। তাদের মাঝে অতীতে খুব বেশি দ্বন্দ্বের কথা শুনা যায়নি। কিন্তু এবার সামাজিক মাধ্যমে পোস্ট দেয়া নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত। 

শবনম বুবলী একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্মদিনকে ঘিরে একটি আবেগঘন ভিডিও পোস্ট করেন ফেসবুকে। ভিডিওটি শেয়ার করার পর তাকে খোঁচা দিয়ে স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। তারপর আবার জবাব দেন বুবলী।

বুবলীর পাঁচ মিনিটের ভিডিওতে দেখা গেছে, ছেলের ছোট বেলার ছবিসহ অনেক স্মৃতি জড়িত ছবি সেখানে সংবলিত করা হয়েছে। ছেলেকে নিয়ে নানা সংগ্রামের কথা বলেছেন অভিনেত্রী।

সেই ভিডিও শেয়ার করার পরই ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি তাকে ইঙ্গিত করে একটি পোস্ট দিয়েছেন। যদিও তার লেখার কোনো জায়গাতে বুবলীর নাম উচ্চারণ করেননি। তবে ধারাবাহিকতা মিলিয়ে নেটিজেনরা তেমনটাই ধরে নিয়েছেন। বিষয়টি আরও জোরালো হয়েছে বুবলীর পাল্টা জবাবের পর।

পরীমনি দাবি করেছেন, মাসখানেক আগেই ছিল তার ছেলে পূণ্যর জন্মদিন। ছেলের জন্মদিনে তাকে নিয়ে একটি আবেগঘন ভিডিওবার্তা প্রকাশ করেছিলেন অভিনেত্রী। পরী মনে করছেন, তার সেই ভিডিওর ধারণাই কপি করেছেন বুবলী।

সেই ধারণা থেকে পরীমনি লিখেছেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’

বুবলী তার ছেলেকে নিয়ে ভিডিওটি শেয়ার করেছেন বুধবার (২০ মার্চ) রাত দেড়টায়। ঠিক তার এক ঘণ্টা পর পরীমনি স্ট্যাটাসটা দিয়েছেন। এতে করেই ভক্তরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছেন।

আরও পড়ুন <> সাইফ-অমৃতার কন্যা সারা কোন ধর্মের

পরীর অভিযোগের পর, বুবলী তার ফেসবুকে লিখেছেন, পাশের দেশগুলো টালিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়।’

তিনি আরও বলেন, ‘কাছাকাছি মিলে, একদম মিলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারো কোনো অসুবিধা নেই।’

সিন্ডিকেট নিয়ে তিনি বলেন, ‘শুধু এই সিন্ডিকেট চামচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে এরাই দুই-এক জন শুধু মা হইছে, আর কেউ মা হয়নি, তাদের শুধু লেবার পেইন হয়েছিল আর কারো হয়নি, তাদের পারিবারিক যুদ্ধ, সন্তানের স্মৃতি, জীবন সংগ্রাম, কষ্ট, ঘর গোছানো, খাওয়ানো সব কিছু স্বাভাবিক কিন্তু আর কারো এরকম হয় না, তারাই খাবার খাওয়ার পর প্রেসার আসলে ফ্রেশরুমে দৌড় দিবে কিন্তু আর কেউ যাইতে পারবে না, তারাই লাল, নীল, হলুদ রং পরবে আর কেউ পরতে পারবে না, তারাই হাসবে, কাঁদবে, ঘুমাবে, আর কেউ পারবেনা, যদি আপনি পারেন তাহলে আপনার আবেগ নেই, বিবেকও নেই, শুধু কপি আছে।

শোনা যাচ্ছে, এই ঈদে বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি ছবি মুক্তি পেতে পারে। ‘দেয়ালের দেশ’ আসবে এটি নিশ্চিত তবে ‘মায়া’ রিলিজের বিষয়ে শতভাগ নিশ্চিত নয়। আর পরীমনি সম্প্রতি কলকাতার সিনেমায় শুটিং শুরু করেছেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়