Apan Desh | আপন দেশ

ঐশ্বরিয়া ভারত ছাড়ছেন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৪০, ৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:০৪, ৪ এপ্রিল ২০২৪

ঐশ্বরিয়া ভারত ছাড়ছেন!

ফাইল ছবি

বচ্চন পরিবারের কোনো হিসাব-নিকাশ মিলছে না। অনেকদিন ধরে কথা হচ্ছে জুনিয়র বচ্ছনের সংসার ভেঙে যাচ্ছে। অভিনেত্রী বধূ ঐশ্বরিয়া রাই আর থাকছেন না বচ্চন পরিবারে। পরক্ষণে অন্য খবরে তাদের এক হয়ে যাওয়ার কথা বলা হচ্ছে।

এবার ভিন্ন খবর। সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার দেশ ছাড়ার পরিকল্পনা ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

ভারতীয় এক সংবাদ মাধ্যমের খবরে শোনা যায়, ঐশ্বরিয়ার বাড়ি কিনেছেন দুবাইয়ে যার দাম প্রায় ১৫ কোটি রুপি। বিলাশবহুল বাড়িটি নতুন করে সাজিয়ে তুলছেন তিনি। শোনা যাচ্ছে, শিগগির ওই বাড়িতে থাকতে শুরু করবেন। সেজন্য দেশ ছাড়ার পরিকল্পনাও রয়েছে অভিনেত্রীর। তবে এই যাওয়া পাকাপাকি মুম্বাই ছাড়া কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন <> সৌদি সুন্দরী মিথ্যাচার করেছেন!

বচ্চন পরিবারের কলহের জট কেউ ধরতে পারছেন না। কয়েকদিন আগে অমিতাভকে প্রো-কাবাডি লিগে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যার পাশে দেখা গেছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ‘ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।’ এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় মশাল জ্বলে ওঠে।

বলিপাড়ায় শোনা যায়, বচ্চন পরিবারের সঙ্গে অশান্তি মেটানোর চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। বিবাদে ইতি টানতে ঐশ্বরিয়াই নাকি এগিয়ে এসেছেন। এমনকি, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না। শোনা গেছে ননদ শ্বেতাকে নিয়ে অশান্তির সূত্রপাত। সেই থেকে বাড়ি ছাড়া হয়েছেন বচ্চন বধূ।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়