Apan Desh | আপন দেশ

বুবলি-শাকিব পরকীয়াকালের যে কথা হতো

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৬, ১০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:৩৯, ১০ এপ্রিল ২০২৪

বুবলি-শাকিব পরকীয়াকালের যে কথা হতো

ফাইল ছবি

বিয়ের আগে পরকীয়া করতেন শাকিব খান। পরে বিয়ে, সন্তান...। শাকিব খানের সঙ্গে এক ছাদের নীচে থাকেন না বুবলী। প্রায় ৫ বছর আগের ২০ জুলাই শাকিকে বিয়ে করেন বুবলী। দুই বছর পরে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দুই বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। 

তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। যদিও বুবলীর দাবি, তারা সময় নিচ্ছেন। তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। কিন্তু, মাঝেমধ্যেই অপু-শাকিব-বুবলী, এ ত্রয়ীর সমীকরণ নিয়ে চর্চা উঠে আসে। অপু বিশ্বাস অভিনেতার প্রথম স্ত্রী। শোনা যায়, অপু থাকাকালীনই বুবলীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান শাকিব। সম্পর্কের এ টানাপড়েনের মাঝেই শাকিব কী নামে ডাকেন তাকে, সে কথা জানালেন বুবলী।

উত্তরে বুবলী বলেন, আসলে এটা নির্ভর করছে তার মুডের ওপর। অধিকাংশ সময়ই বুবলী বলে ডাকতেন। আবার কখনো কখনো আদর করে লক্ষ্মী বলেও ডাকতেন। তবে শাকিব খানকে বুবলী কী নামে ডাকতেন, সেটি স্পষ্ট করেননি এ অভিনেত্রী।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়