Apan Desh | আপন দেশ

ঈদে টিভি পর্দার নাটক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪১, ১১ এপ্রিল ২০২৪

ঈদে টিভি পর্দার নাটক

ছবি: সংগৃহীত

দেশজুড়ে আনন্দ-উল্লাসে উদযাপিত হয় পবিত্র ঈদুল ফিতর। বছরের সবচেয়ে বড় উৎসব এটি। এ আনন্দের পাল্লা ভারি করতে প্রতি বছরই নতুন নতুন নাটক, টেলিফিল্ম, ধারবাহিক ও অনুষ্ঠানের পসরা সাজায় টেলিভিশন চ্যানেলগুলো। ব্যতিক্রম ঘটছে না এবারও। ঈদ আয়োজনের অংশ হিসেবে ঈদের দিন দর্শকের জন্য আজ কী কী নাটক থাকছে দেখো যাক। 

বিটিভি
আকরাম খান পরিচালিত নাটক ‘গোলাপের সুবাস’; প্রচার হবে রাত সাড়ে ৮টায়। অভিনয়ে: দিলারা জামান, তনয় বিশ্বাস, লাবণ্য চৌধুরী প্রমুখ।

চ্যানেল আই

বিকাল সাড়ে ৪টায় টেলিফিল্ম ‘শেষমেশ’। কাজল আরেফিন অমির নির্মাণে এতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, মনিরা মিঠু প্রমুখ।

এটিএন বাংলা

রাত পৌনে ৮টায় থাকছে ‘আলোকিত অন্ধকার’ নামের একটি নাটক। যেটা পরিচালনা করেছেন হানিফ সংকেত। অভিনয়ে মীর সাব্বির, তারিন জাহান, ডলি জহুর প্রমুখ। রাত সাড়ে ১১টায় টেলিফিল্ম ‘হাউজমেইড’। প্রীতি দত্তের পরিচালনায় এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি।

আরটিভি

সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে নাটক ‘গরম একটা খবর আছে’। সোহেল হাসানের পরিচালনায় এতে আছেন মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি। রাত সাড়ে ৮টায় প্রচার হবে এস আর মজুমদার পরিচালিত নাটক ‘ভালোবাসার কয়েকটা দিন’। এতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাফা কবির।

এনটিভি

রাত ৯টা ৩০ মিনিটে থাকছে নাটক ‘ইমারজেন্সি বিয়ে’। তাইফুর জাহান আশিকের পরিচালনায় এতে কাজ করেছেন মোশাররফ করিম, মিম চৌধুরী, শামীম জামান প্রমুখ। রাত ১১টা ৫ মিনিটে দেখা যাবে মুসাফির রনি পরিচালিত নাটক ‘অস্বীকার’। এতে আছেন নিলয় ও হিমি।

বাংলাভিশন

সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘দত্তক’। পথিক সাধন পরিচালিত এই নাটকে আছেন ইয়াশ রোহান ও তটিনী। রাত ৯টা ২৫ মিনিটে দেখানো হবে মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাজব্যান্ড অব দ্য ইয়ার’। এতে অভিনয় করেছেন মুশফিক ফারহান ও তানজিন তিশা।

মাছরাঙা টেলিভিশন

মহিন খান নির্মিত ‘মিস্টার বুদ্ধিমান’ দেখা যাবে বিকাল ৫টা ৫০ মিনিটে। এতে আছেন নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। রাত ৮টায় প্রচার হবে নাটক ‘এভাবেও ভালোবাসা হয়’। শাহ মোহাম্মদ রাকিবের নির্মাণে এতে অভিনয় করেছেন মুশফিক ফারহান ও সাদিয়া আয়মান।

ধারাবাহিক নাটক ইতি তোমার আমি (রাত ৯টা ১০মিনিট) বৃন্দাবন দাসের রচনায় পরিচালনা করেছেন এজাজ মুন্‌না। অভিনয়ে চঞ্চল চৌধুরী, মামুনুর রশীদ, শাহনাজ খুশি । বইটা আসলে দেয় কে (রাত ১০টা ২০ মি.): রচনা মানব মিত্র, পরিচালনা মুনাসিফ মিম। অভিনয়ে ইয়াশ রোহান, তটিনী।

টেলিফিল্ম- উড়োচিঠি (রাত ১১টা ৩০ মিনিট) রচনা আ স ম রাহাত মেহেদী হক, পরিচালনা লস্কর নিয়াজ মাহমুদ। অভিনয়ে খায়রুল বাসার, আইশা খান, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

দীপ্ত টিভি

তারেক রেজা সরকার পরিচালিত নাটক ‘দূরে কোথায়’ থাকছে সন্ধ্যা ৭টায়। এর মুখ্য ভূমিকায় খায়রুল বাসার ও সাফা কবির। রাত ৮টায় সোহেল হাসানের ‘নেশার লাটিম’; অভিনয়ে মোশাররফ করিম ও সামিরা খান মাহি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়