Apan Desh | আপন দেশ

শ্বেতা চটে গেলেন ফটোশিকারীদের ওপর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ১৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:২৭, ১৩ এপ্রিল ২০২৪

শ্বেতা চটে গেলেন ফটোশিকারীদের ওপর

শ্বেতা তিওয়ারি

কখনও কখনও মায়ানগরীতে ফটোশিকারিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়। পেশাগত কারণে অধিকাংশ সময়ে তারকারা বিষয়টিকে স্বস্তিতেই নিয়ন্ত্রণ করেন। আবার কখনও কখনও ধৈর্যচ্যুতি ঘটে যায়। তখন তাল ঠিক থাকে না। যেমনটা হল শ্বেতা তিওয়ারির সঙ্গে। ফটোশিকারিদের উপর মেজাজ হারালেন এ অভিনেত্রী।

সম্প্রতি নিজের বাড়ি থেকে বেরোচ্ছিলেন শ্বেতা। লোহার দরজা খুলতেই দেখেন, বাড়ির বাইরে ভিড় করে রয়েছেন ফটোশিকারিরা। দেখামাত্রই প্রশ্ন করতে শুরু করেন অভিনেত্রী। জিজ্ঞেস করেন, কে আপনারা? কোথা থেকে এসেছেন?

অভিনেত্রীকে পোজ় দিতে অনুরোধ করতেই আরও বিরক্ত বোধ করেন কোনও পোজ় না দিয়েই খানিক রেগেই দরজা বন্ধ করে ভিতরে ঢুকে যান শ্বেতা।

শ্বেতার ব্যক্তিগত জীবন বরাবর বর্ণময়, বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে তার ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। ব্যক্তিগত জীবনের টানাপড়েন কখনও তার অভিনয়কে প্রভাবিত করতে পারেননি। কিন্তু বার বার ঝড়ঝাপটার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবু দমে যাননি তিনি। দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার তার।

মেয়ে পলকের অবশ্য গত বছরই বড় পর্দায় অভিষেক হয়েছে। এ বার মা শ্বেতার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। একটা লম্বা সময় টেলিভিশনে কাজ করেছেন তিনি। এ বার রোহিত শেট্টির ‘সিঙ্ঘম আগেইন’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে শ্বেতাকে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়