Apan Desh | আপন দেশ

শাকিব-চঞ্চল, কেমন জমবে ‘তুফান’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:১২, ২১ এপ্রিল ২০২৪

শাকিব-চঞ্চল, কেমন জমবে ‘তুফান’

ছবি: সংগৃহীত

সিনেমা হলে সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ ঝড় তুলছে। এমন সময় তিনি ব্যস্ত পরবর্তী সিনেমা ‘তুফান’ নিয়ে। এবার শোনা গেল ছবিটিতে খল চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিকজন।

খল অভিনেতা হিসাবে একটি অতিথি চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। তবে এ প্রসঙ্গে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিতে রাজি নন সংশ্লিষ্টরা। এদিকে চঞ্চল অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসবে যোগ দিতে সেখানে গেছেন তিনি। তাই বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

নন্দিত এ দুই তারকার রসায়ন কেমন জমবে তা দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমী দর্শক। নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমাটি আসন্ন ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। 

এ নির্মাতা জানিয়েছেন নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুঞ্জন রয়েছে এতে খল চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। এবার তার সঙ্গে যোগ হলো চঞ্চলের নাম।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ‘তুফান’ প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়