Apan Desh | আপন দেশ

দুর্ভিক্ষ দেখছেন নায়ক বাপ্পারাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৫, ১৬ জুলাই ২০২৩

দুর্ভিক্ষ দেখছেন নায়ক বাপ্পারাজ

ফাইল ছবি

নায়ক বাপ্পরাজ। বহুবার শিল্পী সমিতির নানা বিষয় নিয়ে ক্ষোভ ঝেড়েছেন। এবার তার অভিযোগের তির ছুটলে কথিত সাংবাদিক ও ভাইরাললোভী কিছু সেলিব্রেটির দিকে।

রোববার ( ১৬ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন বাপ্পারাজ। লিখেছেন, ‘আজকাল সাংবাদিক হওয়া কোন ব্যাপার না। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই হলো। শিক্ষা বিদ্যাবুদ্ধির দরকার নাই কোন দায়বদ্ধতা নাই ক্যামেরা অন করে দাঁড়িয়ে পড়লেই হল। আবোল-তাবোল প্রশ্ন করবেন।

সাংবাদিকদের সমালোচনা করেই ক্ষান্ত হননি বাপ্পারাজ। বললেন, ‘আর সেলিব্রেটি হওয়া আরো সহজ, ওই সাংবাদিকদের সামনে একবার দাঁড়াতে পারলেই হলো তারপর মনে যা চায় আবোল-তাবোল বকবেন, আর তাতেই ভাইরাল, আপনি হিট বিশাল সেলিব্রেটি। আসলেই আমরা দুর্ভিক্ষের মধ্যে আছি।’

আরও পড়ুন <<>> মায়ের সুরে মেয়ের গান

তার পোস্টের মন্তব্য করেছেন অনেকেই। মেহসিন রেজা সৌরভ নামের একজন লিখেছেন, ‘নানান স্বার্থচিন্তায় এইরকম চাঁছাছোলা সত্য কথা আমাদের তথাকথিত সেলিব্রেটিরা কেউই বলেন না। আপনার স্পষ্টবাদিতায় বরাবর মুগ্ধ হই, প্রিয় বাপ্পারাজ।’

আহমেদ আসিফ লিখেছেন, ‘আপনার পিতা কতো সংগ্রাম করে প্রতিষ্ঠিত হয়েছিলেন। সেই যুগের সাথে এখনকার আকাশ-পাতাল তফাৎ।’

নাঈমুর রহমান লিখেছেন, ‘ঠিক তাই। আমরা এখন চরম দুর্ভিক্ষের মাঝেই আছি।’

দিলীপ সরকার লিখেছে, শিক্ষিত ও সেলিব্রেটি হয়ে আপনি সাংবাদিক, ইউটিউবার আর ফেসবুকারের মধ্যে পার্থক্য নির্ণয় করতে পারলেন না? হুট করে বাজে মন্তব্য করে দিলেন? শিক্ষা, বিদ্যা ও বুদ্ধি নেই কথাটি কোনো বিচারে বললেন? আপনার জ্ঞান- বিচার নিয়েও তো রুচিতে বাধে। আগে জানুন সাংবাদিক কারা, কাদেরকে সাংবাদিক বলবেন। নাকি ক্যামেরা থাকলেই সবাইকে মুর্খের মতো সাংবাদিক ভাববেন? 

এর আগে শিল্পী সমিতির নির্বাচনে কিছু নোংরামি নিয়ে প্রতিবাদ করেছেন বাপ্পা। সেই সঙ্গে প্রতিবাদ করেছেন ঢাকা-১৭ আসনে নির্বাচনে শিল্পীদের মনগড়া দাবি ও শিল্পীদের মাতামাতি নিয়ে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়