Apan Desh | আপন দেশ

নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৮, ১৯ জুলাই ২০২৩

আপডেট: ১৭:৩২, ১৯ জুলাই ২০২৩

নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়

ফাইল ছবি

অনেক দিনের দাম্পত্য কলহে আলাদা থাকছেন নায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণি। তাদের একমাত্র সন্তান রাজ্য মায়ের সঙ্গেই থাকেন। তবে রাজ আলাদা থাকলেও ছেলের প্রতি ভালোবাসা কমেনি এতটুকুও। 

রাজ্যকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া আবেগঘন একটি স্টাটাসে এমনটাই জানিয়েছেন তিনি। মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে নিজের ফেসবুকে রাজ্যের একটি ভিডিও শেয়ার করে পোস্ট দেন নায়ক শরিফুল রাজ। 

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে (বাবা-মা) এক শ কোটি চুমু দিও।

আরও পড়ুন: রাজ্যের অসুস্থতায় পরীমনির আবেগী ‘খোলা চিঠি’

কয়েক দিন ধরে রাজ্য অসুস্থ। তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি পরীমণি একাই করেন। অসুস্থ সন্তানের পাশে দেখা যায়নি বাবা রাজকে।

এদিকে সন্তানের অসুস্থতায় পাশে না থাকায় নেটিজেনদের তোপের মুখেও পড়তে হয়েছে রাজকে। রীতিমতো বাবার যোগ্যতা নিয়েও সন্দেহ প্রকাশ করেন তারা। তার একদিন পরই মাঝরাতে এই নায়ক জানালেন সন্তানকে ভীষণ মিস করছেন তিনি।

তবে বাবা হিসেবে রাজ নিজের দায়িত্ব এড়িয়ে গেলেও, পরীমণি সে পথে হাঁটেননি। মা হিসেবে একাই সন্তানের প্রতি সব দায়িত্ব পালন করছেন। প্রতিটা মুহূর্তেই যেন ছেলেকে আগলে রাখছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়