Apan Desh | আপন দেশ

১১ বছরের সংসারের ইতি টানলেন বেঞ্জামিন-নাটালি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৪:০৯, ৯ আগস্ট ২০২৩

১১ বছরের সংসারের ইতি টানলেন বেঞ্জামিন-নাটালি!

ফাইল ছবি

হলিউডের জনপ্রিয় দম্পতি ‘ব্ল্যাক সোয়ান’ অভিনেত্রী নাটালি পোর্টম্যান এবং তার স্বামী বেঞ্জামিন মিলেপিড। তাদের মধ্যে তৃতীয় ব্যাক্তির আনাগোনা কারণেই নাকি তারা ১১ বছরের সংসার ভাঙার সিদ্ধান্ত নেন। যদিও এ বিষয়ে অনুষ্ঠানিক বক্তব্য দেননি এই দুই তারকা।

মূলত, অস্ট্রেলিয়ার সিডনিতে অ্যাঞ্জেল সিটি এফসি ইভেন্টের সময় নাটালি পোর্টম্যানকে বিয়ের আংটি ছাড়া দেখামাত্রই তাদের বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ে। 

তাদের মধ্যে তৃতীয় ব্যক্তির আনাগোনা নিয়ে সম্প্রতি গুজব উঠেছিল। অভিনেত্রীর স্বামী বেঞ্জামিন নাকি ২৫ বছর বয়সী এক জলবায়ু কর্মী ক্যামিল ইটিনের সঙ্গে সম্পর্ক রয়েছে।

>>>আরও পড়ুন: রজনীকান্তের ‘জেইলার’ দেখতে চেন্নাই-বেঙ্গালুরুর অফিসে ছুটি ঘোষণা

নিউইয়র্কের সাপ্তাহিক পত্রিকা ইউএস উইকলির প্রকাশিত খবরে বলা হয়েছে, এই দম্পতির ১২ বছরের ছেলে ও ছয় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

ইউএস উইকলির প্রতিবেদনে বলা হয়, নাটালি বিশ্বাস করেন যে বেঞ্জামিনের এ অবৈধ সম্পর্ক হয়েছে অল্প সময়ের জন্য, তা কখনোই দীর্ঘায়িত হবে না। নাটালি চান তাদের সম্পর্ক ভাঙনের আঁচড় যেন কিছুতেই তাদের বাচ্চাদের ওপর না পড়ে। এই মুহূর্তে তারা তাদের সন্তানদের লালন-পালনের জন্য উপযুক্ত পরিবেশ খোঁজার চেষ্টা করছেন।

একটি ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, অভিনেত্রী তার বিয়ে বাঁচানোর চেষ্টা করলেও তিনি ব্যর্থ হয়েছেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়