Apan Desh | আপন দেশ

শাকিব খান দেশে ফিরে বুবলিপুত্র বীরকে নিয়ে যা বললেন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩০, ১০ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:১৭, ১০ আগস্ট ২০২৩

শাকিব খান দেশে ফিরে বুবলিপুত্র বীরকে নিয়ে যা বললেন

ছবি : সংগৃহীত

‘প্রিয়তমা’ সিনেমার মুক্তি উপলক্ষে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন সুপারস্টার শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে সেখানে গিয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। অপুর যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। 

জয়কে নিয়ে সুন্দর সময় কাটালেও ছেলে শেহজাদ খান বীরের কথা তুলে অনেকেই প্রশ্ন তুলেছেন। দেশে ফিরেই সে বিষয়টি একদম পরিষ্কার করে দিলেন শাকিব খান।

এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড কিং শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন শাকিব।

আরও পড়ুন: অপু বিশ্বাসের সঙ্গে যা হলো ডিবি অফিসে

এক প্রশ্নের উত্তরে শাকিব বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালবাসা থাকবেই। যেমনটা আপনার সন্তানের প্রতি আপনার ভালবাসা থাকে। বাবা হিসেবে আমি আমার সন্তানদের ভাল রাখতে চাই। আব্রাহাম যুক্তরাষ্ট্রে গিয়েছিল, ওকে সুন্দর একটা স্মৃতি উপহার দেয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ যাবে। তাকেও সুন্দর স্মৃতি দেব’।

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমাটি বাংলাদেশ জয় করে আমেরিকা-কানাডাসহ বিভিন্ন দেশে সাফল্যের মুখ দেখেছে। বিষয়টি নতুন পথের আবিষ্কার বলে মনে করছেন শাকিব। 

তার কথায়, আমি অনেক বছর পর থেকে একটা কথা বলতাম, একটা সময় বিশ্বের উন্নত দেশের মাল্টিপ্লেক্সগুলোতে হলিউড-বলিউড সিনেমার পোস্টারের পাশে আমাদের সিনেমার পোস্টার অফিসিয়ালি থাকবে। আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার ‘প্রিয়তমা’ ক্ষেত্রে কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে। আপনারা জানেন, আমেরিকা-কানাডায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে সেগুলোর সঙ্গে কিন্তু ‘প্রিয়তমা’ও ছিল। যা বাংলা সিনেমার জন্য নতুন পথ আবিষ্কার হয়েছে। এই যাত্রা আরও অনেকদূর যাবে।

আপন দেশ/জেডআই/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়