Apan Desh | আপন দেশ

ডোনাল্ড লু’র ফর্মূলায় সাবেক পাক সেনাপ্রধান সব করেছেন: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২২:৫৪, ৪ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২৩:০৫, ৪ ডিসেম্বর ২০২৩

ডোনাল্ড লু’র ফর্মূলায় সাবেক পাক সেনাপ্রধান সব করেছেন: ইমরান খান

ইমরান খান

মার্কিন স্টেট ডিপার্টমেন্টের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী সেক্রেটারি ডোনাল্ড লু-কে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তার দাবি, পাকিস্তানের সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া ডনাল্ড লু-এর ফর্মূলা মেনেই সবকিছু করেছেন।

এ জন্য তিনি তার বিরুদ্ধে চলমান সাইফার মামলায় সাক্ষী হিসেবে জাভেদ বাজওয়া এবং মার্কিন দূতাবাসের কর্মকর্তাদের যুক্ত করা হবে বলে জানান ইমরান। এ খবর দিয়েছে ডেকান হেরাল্ড।

খবরে বলা হয়, সোমবার সাইফার মামলার শুনানি হয়। এসময় আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান খান। সেখানেই তিনি জাভেদ বাজওয়াকে সাক্ষী করার কথা জানান। ইমরান খানের বিরুদ্ধে চলমান সাইফার মামলায় অভিযোগ করা হয়েছে, ২০২২ সালের মার্চ মাসে পাকিস্তানের ওয়াশিংটন দূতাবাসের পাঠানো একটি বার্তা প্রকাশ্যে এনে সাবেক এই প্রধানমন্ত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি গোপন আইন লঙ্ঘন করেছেন। 

আরও পড়ুন <<>> স্বতন্ত্র প্রার্থীকে চোখ তুলে ফেলার হুমকি, মায়াকে শোকজ

সোমবার (৪ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান বলেন, তার দল ৮ ফেব্রুয়ারির নির্বাচনে জয়ী হবে। তিনি আরও বলেন, তাকে মূলত একটি বড় পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গ্রেফতার করা হয়েছিল। যেসকল পিটিআই নেতারা তার ওপর আস্থা রেখেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞ। 

ইমরান খান বলেন, আমি কারাগারে কোনো সমস্যার মধ্যে নেই। অপরদিকে কুরেশি সাংবাদিকদের বলেন, পিটিআই দলে আমার কোনো পোস্ট থাকার প্রয়োজন নেই। তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে আসছেন ইমরান খান ও কুরেশি উভয়ই।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়