Apan Desh | আপন দেশ

মেসিকে পাশে পাচ্ছে ইউক্রেন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ২৮ ডিসেম্বর ২০২৩

মেসিকে পাশে পাচ্ছে ইউক্রেন

ছবি: সংগৃহীত

রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের দুই বছর পেড়িয়েছে। শুরুর মতো সরাসরি ইউক্রেনের পাশে স্বনামধন্য ব্যক্তিদের দাঁড়ানো বন্ধ হলেও বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারা। এবার সেই তালিকায় যুক্ত হলো আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির নামও।

ইউক্রেনের সেনাবাহিনীর কম্যান্ডার ইন চিফ ভ্যালেরিকে নিজের সই করা ইন্টার মায়ামি ক্লাবের জার্সি পাঠিয়েছেন আট বারের ব্যালন ডি’অর জয়ী। সেই খবর উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। মেসির উপহার দেয়া জার্সিতে লেখা রয়েছে ‘ভ্যালেরি’। এই উপহার ইউক্রেনীয় সেনা কম্যান্ডার ইন চিফের হাতে তুলে দিতে সাহায্যে করেছেন তার সহকর্মী ইউরি স্যোপ্রোনোভ।

ইউক্রেনের এই নাগরিক ফেসবুকে লিখেছেন, মায়ামিতে থাকাকালীন ইন্টার মায়ামির ম্যাচ দেখতাম। ক্লাবেরই এক ফুটবলার আমাদের দেশের হওয়ায় তার মাধ্যমে ম্যাচ অনুশীলনও দেখতে পেতাম। সেখান থেকেই লিওর জার্সি পেয়ে আমরা সম্মানিত।

আরও পড়ুন>> অর্থমন্ত্রী পদত্যাগ না করলেই বোমা হামলা

তবে খালি হাতে মেসির দেয়া এই উপহার নেননি সেনাবাহিনীর কম্যান্ডার ইন চিফ। পাল্টা তার তরফ থেকেও উপহার পৌঁছেছে আর্জেন্টাইন অধিনায়কের কাছে। তিনি অবশ্য অদ্ভুত একটি উপহার পাঠিয়েছেন। ইন চিফ ভ্যালেরি স্থান পেয়েছিলেন টাইমস ম্যাগাজিনের প্রচ্ছদে। সেই সংস্করণের একটি সই করা পত্রিকা পাঠিয়েছেন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই খেলোয়াড়কে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়