Apan Desh | আপন দেশ

কারাগারে মানবতাবিরোধী অপরাধীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০০, ৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৫:০৮, ৯ আগস্ট ২০২৩

কারাগারে মানবতাবিরোধী অপরাধীর মৃত্যু

ফাইল ছবি

ঢাকা: কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে মো. ফজল আলী গাজী (৭১) নামে মানবতাবিরোধী অপরাধ মামলার এক আসামির মৃত্যু হয়েছে।

আজ বুধবার (৯ আগস্ট) অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সকাল ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কারারক্ষী মো. পিয়াস বলেন, ভোর ৫টার দিকে ফজর আলী কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর আমরা দ্রুত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। পরে সকাল ৬টার দিকে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তিনি আরও জানান, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপন দেশ/আরএ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়