Apan Desh | আপন দেশ

রাজধানীতে পৃথক ঘটনায় তিন মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৩, ২৫ অক্টোবর ২০২৩

রাজধানীতে পৃথক ঘটনায় তিন মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর পৃথক স্থান থেকে এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে তাদের মরদেহগুলো উদ্ধার করা হয়। এদের মধ্যে দুইজন ভবঘুরে বলে জানিয়েছে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডিএমপির পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানিয়েছেন, সকাল পৌনে ৬টার সময় গুলিস্তান গোলাপশাহ্ মাজারের সামনে থেকে অজ্ঞাত পুরুষের (৬০) মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তার পরনে ছিল লুঙ্গি।

তিনি বলেন, মৃতের পরিচয় পাওয়া যায়নি। ভবঘুরে প্রকৃতির বলে ধারণা করা হচ্ছে। আশপাশের কেউ তাকে চেনেনও না। একই দিন থানা এলাকায় গুলিস্তান বঙ্গবন্ধু স্টেডিয়াম তিন নম্বর গেটের সামনে ফুটপাত থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী।

আরও পড়ুন <> দুর্গোৎসবে আফলাতুন নাহার’স কিচেনের ভিন্নধর্মী আয়োজন

তিনি জানান, মহিলার পরিচয় পাওয়া যায়নি, তার বয়স আনুমানিক (৫০) বছর। ভবঘুরে প্রকৃতির, তার পড়নে ছিল গোলাপি রংয়ের ছেলোয়ার কামিজ। এর আগে পথচারীরা ওই নারীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ছাড়া মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে রমনা মডেল থানাধীন মগবাজার বৈশাখী হোটেলের রাস্তার পাশ থেকে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পকেট থেকে পাওয়া এনআইডি কার্ড সূত্রে জানা গেছে তার নাম মো. আব্দুল বারেক (৩৩)। চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার সফর ভাটা গ্রামের মো. শামসুল

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়